চবিতে ছাত্রীর লাশ উদ্ধার - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

চবিতে ছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |

চট্টগ্রাম নগরীতে জাকিয়া চৌধুরী (২০) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এটা আত্মহত্যা বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত ৩টায় ইপিজেড থানা এলাকার নেভি গেট কলোনি থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। 

জাকিয়া চৌধুরী আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ইংরেজি ভাষা ও সাহিত্যে স্নাতক (অনার্স) ২য় বর্ষের শিক্ষার্থী। তিনি নেভি গেট কলোনি এলাকার এটি এম জোবায়ের চৌধুরীর মেয়ে বলে জানা গেছে।

জানা যায়, রাতে ওই ছাত্রী নিজের রুম ভেতর থেকে বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকির পরও সাড়া না দেয়ায় তার বাবা মা দরজা ভেঙে ভেতরে ফ্যনের সাথে তাকে ঝুলতে দেখে। পরে ইপিজেড থানায় ফোন দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করা করে।

এই বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোররাতে ভুক্তভোগী পরিবার থেকেই থানায় ফোন দিলে আমরা ঝুলন্ত মরদেহ দেখতে পাই।পরে লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই মনে হয়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

আপাতত একটা অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি - dainik shiksha ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা - dainik shiksha সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে - dainik shiksha প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ - dainik shiksha পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ - dainik shiksha করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ - dainik shiksha ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website