চবি ছাত্রলীগ সভাপতির বহিষ্কার দাবিতে ২৯১ ছাত্রনেতার বিবৃতি - দৈনিকশিক্ষা

চবি ছাত্রলীগ সভাপতির বহিষ্কার দাবিতে ২৯১ ছাত্রনেতার বিবৃতি

চবি প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের বহিষ্কারের দাবিতে বিবৃতি দিয়েছেন একই শাখার ২৯১ ছাত্রনেতা। শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারি, মাদক ব্যবসা ও ক্যাম্পাসে ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগ তুলে এ দাবি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি নারী কেলেঙ্কারিতে জড়িত হন। যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও ক্যাম্পাসে ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগও রয়েছে। এসব কারণে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল শুধু বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে কলঙ্কিত করেননি, ছাত্রলীগকেও কলঙ্কিত করেছেন।

২৯১ ছাত্রনেতার মধ্যে অন্যতম হলেন—ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, সাবেক অর্থ সম্পাদক এস এম জাহেদ আওয়াল, সাবেক শিক্ষা ও পাঠচক্রবিষয়ক সম্পাদক আমির সোহেল, উপ-সাহিত্যবিষয়ক সম্পাদক ইমাম উদ্দীন ফয়সাল পারভেজ, প্রদীপ চক্রবর্তী দুর্জয়, এইচ এম ইশতিয়াক, মোরশেদুল ইসলাম, মোহাম্মদ পারভেজ, মাহফুজুর রহমান প্রমুখ।

জানতে চাইলে অভিযুক্ত রেজাউল হক রুবেল বলেন, ছাত্রলীগ নামধারী একটি গ্রুপ চবি ছাত্রলীগের বর্তমান কমিটি গঠনের পর থেকেই এই কমিটিকে বিতর্কিত করতে একের পর এক প্রোপাগান্ডা ছড়িয়ে আসছে।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি তানজিদুল শিমুল বলেন, চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের নারী কেলেঙ্কারির একটি বিষয় আমাদের নজরে এসেছে। কেন্দ্রীয় ছাত্রলীগ এটি নিয়ে বসবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0057849884033203