চবি শিক্ষার্থীর মোবাইল চুরি করে পালানোর সময় গণপিটুনি - বিবিধ - দৈনিকশিক্ষা

চবি শিক্ষার্থীর মোবাইল চুরি করে পালানোর সময় গণপিটুনি

চবি প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর মোবাইল চুরি করে পালানোর সময় চোরকে আটক করে পিটুনি দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনের রাস্তায় তাকে পিটুনি দেওয়া হয়।

এর আগে শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের আলাওল হলের সামনের রাশেদ ভিলা কটেজ থেকে মোবাইল চুরি করেন ওই ব্যক্তি।

  

ওই ব্যক্তির নাম মো. কালু (২৫)। তার বাড়ি হাটহাজারীর সন্দ্বীপ পাড়ায়। বাবার নাম নূর আলম। বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের এক শিক্ষার্থীর মোবাইল ও মানিব্যাগ চুরি করে পালাচ্ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চুরি করে পালিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তিকে ধাওয়া করেন কটেজের কয়েকজন বাসিন্দা। পরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে তাকে আটক করা হয়।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, এর আগেও চুরি করে ধরা পড়েন ওই ব্যক্তি। পরে তার পরিবারের লোকজন এসে তাকে মুক্ত করে নিয়ে যান।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। ওই ব্যক্তি আমাদের হেফাজতে আছেন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website