চার দাবিতে নওগাঁয় ডিপ্লোমা শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন - বিবিধ - দৈনিকশিক্ষা

চার দাবিতে নওগাঁয় ডিপ্লোমা শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি |

চার দফা দাবিতে নওগাঁয় মানববন্ধন করেছেন বিভিন্ন ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্সের শিক্ষক শিক্ষার্থীরা। বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র, শিক্ষক ও পেশাজীবী সংগ্রাম পরিষদের ব্যানারে বুধবার শহরের মুক্তির মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা চলমান চার বছরের ইঞ্জিনিয়ারিং কোর্সকে ৩ বছরে রূপান্তরে শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্তকে অযৌত্তিক ও আত্মঘাতী দাবি করে তা প্রত্যাহার এবং এ কোর্সকে আরও আধুনিকায়নের দাবি জানানো হয়।

একইসাথে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের স্পেশাল ইনক্রিমেন্ট দেওয়া, পদোন্নতি কোটা ৫০ শতাংশ করা, প্রাইভেট সেক্টরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের নূন্যতম বেতন নির্ধারসহ ডিগ্রি ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ার অনুপাত ১:৫ রেখে অর্গানোগ্রাম তৈরিসহ চারদফা দাবি তুলে ধরা হয় মানববন্ধনে।

সংগঠনের জেলা আহ্বায়ক আকতার বুলবুল আহম্মেদ, সদস্য সচিব জাকারিয়া মন্ডল, সদস্য রাহাত কামাল, চন্দন দেব, জাহাঙ্গীর আলম, নিজামুল হকসহ অনেকে মানববন্ধনে বক্তব্য দেন।

অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website