চার দাবিতে সরকারিকৃত মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন - দৈনিকশিক্ষা

চার দাবিতে সরকারিকৃত মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : চার দাবিতে মানববন্ধন করেছে সরকারিকৃত মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদ। শনিবার (২৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন করেন শিক্ষক-কর্মচারীরা।

মানববন্ধনে তোলা দাবিগুলো হল- আত্তীকরণ বিধিমালা-২০২৪ এর বেতন ভাতা নির্ধারণের ১০ নং ধারা দ্রুত সংশোধন করা; পে-প্রটেকশন নিশ্চিত করা; বেসরকারি আমলের কার্যকর চাকরিকাল অনুযায়ী বেতন-ভাতা নির্ধারণ করা এবং প্রমোশন ও বদলীর জন্য দ্রুত পদক্ষেপ গ্রহণ করা।   

দাবীগুলো দ্রুত বাস্তবায়নে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির জন্য এদিন দ্বি-বার্ষিক সম্মেলনে ১৭১ সদস্যের কেন্দ্রীয় কার্যকরী কমিটি গঠন করা হয়। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি হলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সর্বসম্মতিক্রমে সাতক্ষীরার দেবহাটা বি বি এম পি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিদ্দিক আহমেদকে সভাপতি ও মুন্সীগঞ্জের গজারিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফরহাদ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়। 


 
এছাড়া মো. মোশাররফ হোসেন সাংগঠনিক সম্পাদক ও মো. ফরহাদ হোসেন অর্থ সম্পাদক নির্বাচিত হন।

দেবহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিদ্দিক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য সরকারি হওয়া শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক ও কর্মচারীরা।

জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.0087008476257324