চিলমারী-রৌমারী ফেরি সার্ভিস উদ্বোধন কাল - দৈনিকশিক্ষা

চিলমারী-রৌমারী ফেরি সার্ভিস উদ্বোধন কাল

কুড়িগ্রাম প্রতিনিধি |

আগামীকাল বুধবার উদ্বোধন হতে যাচ্ছে চিলমারী-রৌমারী ফেরি সার্ভিস। ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বিআইডব্লিউটিএর সূত্রে জানা যায়, সরকারের নৌ পরিবহন প্রতিমন্ত্রীর খালিদ মাহমুদ চৌধুরী চিলমারী-রৌমারী নৌ রুটে ফেরি ঘাট ও ফেরি সার্ভিস উদ্বোধন এবং চিলমারী নদী বন্দর উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এ সময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, বিআইডব্লিএর কর্মকর্তা ও স্থানীয় রাজনৈতিক নেতারা উপস্থিত থাকবেন।

বিআইডব্লিটিএর উপপরিচালক মাহাফুজুল আলম দৈনিক শিক্ষাডটকমকে জানান, ফেরি সার্ভিস উদ্বোধনের জন্য সব প্রস্তুতি শেষ করা হয়েছে। নির্বিঘ্নে চলাচলের জন্য ফেরি ট্রাইল শেষ করা সহ নদীর নাব্যতা যাচাইয়ের কাজ শেষ করা হয়েছে। উদ্বোধন হলেই ফেরি সার্ভিসের কার্যক্রম পুরোদমে চালু হবে।

জাবিতে শিক্ষক নিয়োগে বিধি লঙ্ঘন, ডাউনগ্রেডের আবেদন - dainik shiksha জাবিতে শিক্ষক নিয়োগে বিধি লঙ্ঘন, ডাউনগ্রেডের আবেদন নার্সিং লাইসেন্সিং পরীক্ষায় ৮০ ভাগই ফেল - dainik shiksha নার্সিং লাইসেন্সিং পরীক্ষায় ৮০ ভাগই ফেল নতুন শিক্ষকদের এমপিওভুক্তি নিয়ে যে নির্দেশনা দিলো মাদরাসা শিক্ষা অধিদপ্তর - dainik shiksha নতুন শিক্ষকদের এমপিওভুক্তি নিয়ে যে নির্দেশনা দিলো মাদরাসা শিক্ষা অধিদপ্তর স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় কর্মবিরতিতে শিক্ষা ক্যাডাররা বললেন, দাবি পূরণ না হলে সর্বাত্মক কর্মসূচি - dainik shiksha কর্মবিরতিতে শিক্ষা ক্যাডাররা বললেন, দাবি পূরণ না হলে সর্বাত্মক কর্মসূচি শিশুর সুশিক্ষা নিশ্চিতে নিরলস কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী - dainik shiksha শিশুর সুশিক্ষা নিশ্চিতে নিরলস কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পিতৃত্বকালীন ছুটি চালু করলো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় - dainik shiksha পিতৃত্বকালীন ছুটি চালু করলো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ইংরেজি মাধ্যমে শিক্ষা ব্যয় আধিক্যের যৌক্তিকতা - dainik shiksha ইংরেজি মাধ্যমে শিক্ষা ব্যয় আধিক্যের যৌক্তিকতা please click here to view dainikshiksha website Execution time: 0.022032976150513