চুরির অপবাদ দিয়ে শিক্ষার্থীকে নি*র্যাতন, আটক ২ - দৈনিকশিক্ষা

চুরির অপবাদ দিয়ে শিক্ষার্থীকে নি*র্যাতন, আটক ২

দৈনিক শিক্ষাডটকম, জামালপুর |

দৈনিক শিক্ষাডটকম, জামালপুর : জামালপুরের ইসলামপুর উপজেলায় কলা চুরির অপবাদে সালমান ঢালী শাওন নামে এক কলেজ পড়ুয়া ছাত্রকে নির্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ। 

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাতে ইসলামপুর পৌর শহরের মোশারফগঞ্জ তেঘুরিয়া গ্রামের মাছ ব্যবসায়ী ছামিরুল ইসলাম, তার ছেলে আজিম ও তাদের লোকজন কলা বাগান থেকে কলা চুরির অপবাদ দিয়ে পলবান্ধা ইউনিয়নের উজানপাড়া গ্রামের আকরাম আলী ঢালীর ছেলে শাওনকে ধরে নিয়ে জানালার গ্রিলের সাথে বেঁধে নির্মমভাবে বেধড়ক মারধর করে। এই ঘটনার একটি ভিডিও সোমবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। বর্তমানে গুরুতর আহত অবস্থায় শাওন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। শাওন স্থানীয় বেলগাছা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

এ ব্যাপারে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার জানান, জিজ্ঞাসাবাদের জন্য ঘটনার সাথে জড়িত সন্দেহে মাছ ব্যবসায়ী ছামিউল ইসলামের ছেলে আজিম (২০) ও সুরুজ্জামান আকন্দের ছেলে ফজলুল রহমান (৫০) নামে দুই জনকে আজ আটক করা হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

কওমি মাদরাসা নিয়ে সিদ্দিকুর রহমান খানের অনবদ্য গ্রন্থ - dainik shiksha কওমি মাদরাসা নিয়ে সিদ্দিকুর রহমান খানের অনবদ্য গ্রন্থ ভিকারুননিসার শিক্ষক মুরাদকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ - dainik shiksha ভিকারুননিসার শিক্ষক মুরাদকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ ২০২৬ থেকে পূর্ণ সিলেবাসে এইচএসসি পরীক্ষা - dainik shiksha ২০২৬ থেকে পূর্ণ সিলেবাসে এইচএসসি পরীক্ষা পাঠ্যবই ছাপতে আগ্রহী অধিদপ্তর, বিপদের শঙ্কায় এনসিটিবি - dainik shiksha পাঠ্যবই ছাপতে আগ্রহী অধিদপ্তর, বিপদের শঙ্কায় এনসিটিবি শিক্ষার্থীদের সঙ্গে মদপান, দুই শিক্ষক বরখাস্ত - dainik shiksha শিক্ষার্থীদের সঙ্গে মদপান, দুই শিক্ষক বরখাস্ত মাধ্যমিকে বয়ঃসন্ধিকাল ও পিয়ার মেন্টরিং - dainik shiksha মাধ্যমিকে বয়ঃসন্ধিকাল ও পিয়ার মেন্টরিং পাঁচ হাজার টাকা সহায়তা পাবেন শিক্ষার্থীরা, আবেদন বৃহস্পতিবার পর্যন্ত - dainik shiksha পাঁচ হাজার টাকা সহায়তা পাবেন শিক্ষার্থীরা, আবেদন বৃহস্পতিবার পর্যন্ত অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদন বৃহস্পতিবার পর্যন্ত, টাকা যাবে নগদে - dainik shiksha অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদন বৃহস্পতিবার পর্যন্ত, টাকা যাবে নগদে দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেজ দেখুন - dainik shiksha দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেজ দেখুন please click here to view dainikshiksha website Execution time: 0.0030300617218018