চেয়ারম্যানের `আশ্বাসে' রাজপথ ছাড়লেন শিক্ষক নিবন্ধনধারীরা - দৈনিকশিক্ষা

চেয়ারম্যানের `আশ্বাসে' রাজপথ ছাড়লেন শিক্ষক নিবন্ধনধারীরা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : সরাসরি নিয়োগের দাবিতে এনটিআরসিএর সামনের রাস্তায় অবস্থানরত বেসরকারি শিক্ষক নিবন্ধনধারীরা অবশেষে চেয়ারম্যানের ‘আশ্বাসে’ রাজপথ ছেড়েছেন। 

এনটিআরসিএর চেয়ারম্যান মো. সাইফুল্লাহিল আজম আন্দোলনরতদের দাবির বিষয়টি সরকারে উচ্চমহলে জানাবেন এবং ঈদের পরে একটি প্রতিনিধি দলকে শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করে দেবেন- এমন আশ্বাস পেয়েছেন বলে দাবি করেছেন সংগঠনের কয়েকজন।  

আন্দোলনরত সংগঠনের নেতারা দৈনিক শিক্ষাডটকমকে বলেন, স্থানীয় একজন আওয়ামী লীগ নেতার মধ্যস্থতায় চেয়ারম্যানের সাক্ষাতের সুযোগ পান তারা। তারা প্রায় দুইঘণ্টা চেয়ারম্যানের সঙ্গে আলাপ শেষে  বেরিয়ে এসে আন্দোলনকারীদের রাস্তা ছেড়ে দিতে অনুরোধ করেন।

এদিকে সরাসরি নিয়োগের দাবিতে ১ থেকে ১২তম নিবন্ধনধারীরা বুধবার সকাল থেকে বিকেল পৌণে চারটা পযন্ত রাজধানীর ইস্কাটনে এনটিআরসিএর অফিসের সামনের রাস্তায় অবরোধ করে রাখেন।

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

প্রাথমিক শিক্ষকদের ডিজিটাল বদলিতে নানা সমস্যা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের ডিজিটাল বদলিতে নানা সমস্যা শিক্ষার্থীদের বাস্তব জ্ঞান অর্জন করতে হবে: এন আই খান - dainik shiksha শিক্ষার্থীদের বাস্তব জ্ঞান অর্জন করতে হবে: এন আই খান ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী - dainik shiksha ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বইমুক্ত শুক্রবারে ব্যাপক সাড়া - dainik shiksha বইমুক্ত শুক্রবারে ব্যাপক সাড়া নববর্ষ উদযাপনে সবার সহযোগিতা চাইলেন ঢাবি উপাচার্য - dainik shiksha নববর্ষ উদযাপনে সবার সহযোগিতা চাইলেন ঢাবি উপাচার্য please click here to view dainikshiksha website Execution time: 0.0036880970001221