ছাত্রকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

ছাত্রকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

আশুলিয়ায় এক ছাত্রকে (১১) ধর্ষণের অভিযোগে মাসুদুর রহমান (৩৪) নামে একজন মাদরাসার শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত আটটার দিকে আশুলিয়া থানাধীন মধ্য চারাবাগ এলাকার দিনাতুল উলুম হিফজুল কোরান মডেল মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাসুদুর রহমান সিরাজগঞ্জ জেলা সদরের আনোয়ার হোসেনের ছেলে এবং ওই মাদরাসার শিক্ষক। জানা গেছে, প্রায় দুই বছর ধরে দিনাতুল উলুম হিফজুল কোরান মডেল মাদরাসার আবাসিকে থেকে লেখাপড়া করছিল ভুক্তভোগী শিশু।

প্রতি সপ্তাহের ন্যায় ২১ ফেব্রুয়ারি মাদরাসাতে ছেলেকে দেখতে যান তার মা। এ সময় ভুক্তভোগী ওই শিশু তার মায়ের কাছে ধর্ষণের বিষয়টি জানালে সোমবার থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

শিক্ষাপ্রতিষ্ঠানে মনোবিজ্ঞানী নিয়োগ শিগগিরই : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে মনোবিজ্ঞানী নিয়োগ শিগগিরই : শিক্ষামন্ত্রী আশঙ্কার চেয়েও কঠিন অপপ্রয়োগ হচ্ছে ডিজিটাল নিরাপত্তা আইনের - dainik shiksha আশঙ্কার চেয়েও কঠিন অপপ্রয়োগ হচ্ছে ডিজিটাল নিরাপত্তা আইনের মুজিবের চেতনায় নারী অধিকার - dainik shiksha মুজিবের চেতনায় নারী অধিকার স্কুলের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha স্কুলের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর ১৬ হাজার নিবন্ধনধারীকে নিয়োগ দিতে এনটিআরসিএকে হাইকোর্টের নির্দেশ - dainik shiksha ১৬ হাজার নিবন্ধনধারীকে নিয়োগ দিতে এনটিআরসিএকে হাইকোর্টের নির্দেশ অশালীন ও কুরুচিপূর্ণ লেখার বিষয়ে সতর্ক করলেন প্রধান বিচারপতি - dainik shiksha অশালীন ও কুরুচিপূর্ণ লেখার বিষয়ে সতর্ক করলেন প্রধান বিচারপতি অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদনের সুযোগ ১৫ মার্চ পর্যন্ত - dainik shiksha অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদনের সুযোগ ১৫ মার্চ পর্যন্ত পাঁচ পাবলিক বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের পদ শূন্য, ‘কাটপেস্ট’ অধ্যাপকরাও তদবিরে - dainik shiksha পাঁচ পাবলিক বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের পদ শূন্য, ‘কাটপেস্ট’ অধ্যাপকরাও তদবিরে please click here to view dainikshiksha website