ছাত্রকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

ছাত্রকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

আশুলিয়ায় এক ছাত্রকে (১১) ধর্ষণের অভিযোগে মাসুদুর রহমান (৩৪) নামে একজন মাদরাসার শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত আটটার দিকে আশুলিয়া থানাধীন মধ্য চারাবাগ এলাকার দিনাতুল উলুম হিফজুল কোরান মডেল মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাসুদুর রহমান সিরাজগঞ্জ জেলা সদরের আনোয়ার হোসেনের ছেলে এবং ওই মাদরাসার শিক্ষক। জানা গেছে, প্রায় দুই বছর ধরে দিনাতুল উলুম হিফজুল কোরান মডেল মাদরাসার আবাসিকে থেকে লেখাপড়া করছিল ভুক্তভোগী শিশু।

প্রতি সপ্তাহের ন্যায় ২১ ফেব্রুয়ারি মাদরাসাতে ছেলেকে দেখতে যান তার মা। এ সময় ভুক্তভোগী ওই শিশু তার মায়ের কাছে ধর্ষণের বিষয়টি জানালে সোমবার থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ পরীক্ষার দাবিতে শাহবাগে বিক্ষোভের চেষ্টা, আটক ১০ শিক্ষার্থী - dainik shiksha পরীক্ষার দাবিতে শাহবাগে বিক্ষোভের চেষ্টা, আটক ১০ শিক্ষার্থী ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার - dainik shiksha ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা - dainik shiksha মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি - dainik shiksha হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু - dainik shiksha স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু ভ্যাকসিন নিয়েও দেশে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী - dainik shiksha ভ্যাকসিন নিয়েও দেশে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার - dainik shiksha ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি - dainik shiksha করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি please click here to view dainikshiksha website