ছাত্রকে ধ*র্ষণ, শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ - দৈনিকশিক্ষা

ছাত্রকে ধ*র্ষণ, শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

দৈনিক শিক্ষাডটকম, ময়মনসিংহ |

ময়মনসিংহের নান্দাইলে মাদরাসাছাত্রকে ধর্ষণের অভিযোগে খলিলুল্লাহ (২৭) নামে এক শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

অভিযুক্ত শিক্ষক খলিলুল্লাহ্ (২৭) মাদরাসাতুল মাদীনা ক্যাডেট মাদরাসার মুহতামিম। একই ইউনিয়নের কামালপুর গ্রামের মো. লাল মিয়ার ছেলে তিনি।

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যার পর উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বেলালাবাদ দত্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নান্দাইল থানায় মামলা করেছেন।

নান্দাইল থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদুর রহমান কাশেম বলেন, মামলার পর শুক্রবার অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে শনিবার ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

শিক্ষার্থীর বাবা বলেন, ছেলেকে হাফেজ বানাবো বলে মাদরাসায় দিয়েছি। ছেলে কান্নাকাটি করে বলছে, হুজুর আমার সঙ্গে তিনদিন খারাপ কাজ করছে। আমি মাদরাসায় গিয়ে ছাত্রদের জিজ্ঞেস করলে সবাই বলেছে হুজুর খারাপ কাজ করে।

মাদরাসা পরিচালক মাওলানা কেফায়েত উল্লাহ বলেন, আমি তো মাদরাসায় থাকি না। শিক্ষার্থীর বাবা মাদরাসায় এসে ছেলের মুখে ঘটনা শুনে স্থানীয়দের নিয়ে মারধর করেছেন ওই হুজুরকে। এখন তো ঘটনা সত্য না হলেও সত্য।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, ছাত্রকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শিক্ষকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার পর ওই শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0045778751373291