ছাত্রকে মারধরের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা - মাদরাসা - দৈনিকশিক্ষা

ছাত্রকে মারধরের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক |

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় দুই শিক্ষকের বিরুদ্ধে মাদরাসা ছাত্রকে হাত-পা বেঁধে মারধরের অভিযোগে মামলা হয়েছে।

উপজেলার তারাবো পৌরসভার মোগড়াকুল এলাকার হাদিউল কোরআন ইন্টারন্যাশনাল মাদরাসার শিক্ষক মোহাম্মদ রাশেদ ও আব্দুর রহিমের বিরুদ্ধে মঙ্গলবার সকালে রূপগঞ্জ থানায় মামলাটি হয়েছে বলে ওসি মাহমুদুল হাসান জানান।

১১ বছর বয়সী এই শিক্ষার্থী উপজেলার উত্তর কায়েতপাড়া এলাকার কামাল মিয়ার ছেলে।

কামাল মিয়ার অভিযোগ, শিক্ষকদের নির্দেশ অনুযায়ী মাদরাসার উন্নয়নে দীর্ঘদিন ধরে রাস্তার পাশে মাইকিং করে ছাত্ররা পথচারীদের কাছ থেকে টাকা উঠিয়ে আসছে।

“মঙ্গলবার সকালে টাকা উঠাতে যেতে কিছুটা বিলম্ব হয়। এ কারণে আমার ছেলেকে শিক্ষক রাশেদের কক্ষে ডেকে নিয়ে রাশেদ ও রহিম দুইজন মিলে হাত-পা বেঁধে মুখে কাপড় দিয়ে বেধড়ক মারধর করেন। পরে লোকজন গিয়ে তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।”

ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি মাহমুদুল হাসান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ্ নুসরাত জাহান বলেন, “এটা অমানবিক কাজ। বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website