ছাত্রকে হত্যা: সাত মাস পর গ্রেফতার প্রধান আসামি - দৈনিকশিক্ষা

ছাত্রকে হত্যা: সাত মাস পর গ্রেফতার প্রধান আসামি

চট্টগ্রাম প্রতিনিধি |

মাদরাসাছাত্রকে শারীরিক নির্যাতনের পর হত্যার অভিযোগে দায়ের করা মামলায় প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।  

সোমবার (১৮ সেপ্টেম্বর) কক্সবাজারের চকরিয়া থানার বমুবিলছড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নাম রিদুয়ানুল হক (৩২)। তিনি চকরিয়া উপজেলার চরণদ্বীপ এলাকার বদিউল আলমের ছেলে। 

র‌্যাব-৭ জানায়, গত ১৩ মার্চ নগরের মেহেদীবাগে একটি মাদরাসার টয়লেট থেকে শাবিব শাইয়ান (১১) নামে হেফজ বিভাগের ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। কিন্তু বিষয়টি

মাদরাসা কর্তৃপক্ষ আত্মহত্যা বলে দাবি করলেও পরবর্তীতে মরদেহের ময়নাতদন্তে শরীরের বিভিন্ন অংশে আঘাতের প্রমাণ পাওয়া যায় এবং জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপনের আলামত পাওয়া যায়। এ ঘটনায় ১৬ মার্চ নিহতের বাবা মশিউর রহমান চৌধুরী বাদী হয়ে নগরের চকবাজার থানায় তিন জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।  ওই মামলায় অভিযুক্ত দুই আসামি আটক করা হলেও হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামি পলাতক ছিলেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, প্রায় সাত মাস আগে মাদরাসার এক শিক্ষার্থীর হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার  করা হয়েছে। তিনি মূলত ওই মামলার এজাহারভূক্ত প্রধান আসামি। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়ার চরণদ্বিপ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বেশকিছু তথ্য দিয়েছেন। পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য চকবাজার থানায় পাঠানো হয়েছে।  

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029349327087402