ছাত্রদলের ভোটের দু’দিন পর অভিনন্দন জানালেন ফখরুল - দৈনিকশিক্ষা

ছাত্রদলের ভোটের দু’দিন পর অভিনন্দন জানালেন ফখরুল

নিজস্ব প্রতিবেদক |

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল ও ভোট অনুষ্ঠিত হয় ১৮ সেপ্টেম্বর। একই দিন ভোররাতে ঘোষণা করা হয় ফলাফল। তার দু’দিন বাদে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানালেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সংবাদমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় মির্জা ফখরুল বলেন, গত বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিলে ফজলুর রহমান খোকন ও ইকবাল হোসেন শ্যামল যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  তাদের উদ্দেশ্যে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

অভিনন্দন বার্তায় বিএনপি মহাসচিব আরও বলেন, নব নির্বাচিত এ দুই ছাত্রনেতা শিক্ষাঙ্গনে বিদ্যমান নৈরাজ্য দূর করতে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করে আন্দোলনের মাধ্যমে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি। একই সঙ্গে দেশের ছাত্রসমাজের অতীত গৌরবের ধারায় দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতেও তারা যুগান্তকারী ভূমিকা পালন করবে বলেও দৃঢ় বিশ্বাস। 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0040140151977539