ছাত্রদল নেতার মৃত্যু : প্রতিবাদে ইবিতে বিক্ষোভ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ছাত্রদল নেতার মৃত্যু : প্রতিবাদে ইবিতে বিক্ষোভ

ইবি প্রতিনিধি |

ভোলায় পুলিশের সাথে সংঘর্ষে আহত জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের (৩২)  মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রদল। বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরাল চত্ত্বর থেকে মিছিলটি বের করে দলটির নেতাকর্মীরা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক হয়ে ক্যাম্পাসের পার্শ্ববর্তী শেখপাড়া বাজারে গিয়ে শেষ হয়। এসময় নেতাকর্মীরা বিএনপি ও ছাত্রদল নেতাদের নিপীড়ন এবং হত্যার প্রতিবাদ জানান।

বিক্ষোভে উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের আহ্বায়ক সাহেদ আহম্মেদ, সদস্য সচিব মাসুদ রুমী মিথুন, যুগ্ম-আহ্বায়ক আনোয়ার পারভেজ, আবু দাউদ, ওমর শরীফ, রোকনউদ্দীন, সোলায়মান চৌধুরী, সালাউদ্দিন রানা, উল্লাস মাহমুদ, সদস্য রাফিজ আহমেদ, নুরুউদ্দীন, সৌরভ, রনি, সাক্ষর, মামুন, ফখরুল ও তৌহিদ সহ অন্যান্য নেতাকর্মীরা।

গত ৩১ শে জুলাই ভোলা জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে বাধা দিলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় নেতাকর্মীদের। এসময় ঘটনাস্থলেই নিহত হন স্বেচ্ছসেবক দল নেতা আব্দুর রহিম। এছাড়া পুলিশের গুলিতে গুরুতর আহত হন ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম (৩২)। পরে গত ৩ আগস্ট লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website