ছাত্রলীগের দুই পক্ষের বিরোধের জেরে দোকান-বাড়িতে হা*মলা - দৈনিকশিক্ষা

ছাত্রলীগের দুই পক্ষের বিরোধের জেরে দোকান-বাড়িতে হা*মলা

দৈনিক শিক্ষাডটকম, ময়মনসিংহ |

দৈনিক শিক্ষাডটকম, ময়মনসিংহ : ময়মনসিংহের সরকারি আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের দুই পক্ষের বিরোধের জেরে দোকান ও বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার রাত ৯টার দিকে ময়মনসিংহ নগরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। 

 

পুলিশ জানায়, বিরোধের জেরে গতকাল রাতে আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজলের বাড়ির ফটকে ও বাড়ির সামনের একটি দোকানে হামলা হয়েছে। আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের পদবঞ্চিত নাজমুল হোসেনের নেতৃত্বে এই হামলা হয়। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় নগরের সানকিপাড়া রেলক্রসিং ও আনন্দ মোহন কলেজের একটি ছাত্রাবাসে এই দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। এর জেরে গতকাল রাতে শেখ সজলের বাড়িতে হামলা হয়েছে।    

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজলের বাসার গেটে এবং একটি দোকানে ভাঙচুর হয়েছে। নাজমুল হোসেনের নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নাজমুল হোসেন বলেন, ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজলের উপস্থিতিতে বহিরাগতরা গত শুক্রবার ক্যাম্পাসে এসে হলে ও সানকিপাড়া বাজার এলাকায় দুই দফায় হামলা করেছে। কিন্তু গতকাল রাতের হামলা বা ভাঙচুরের ঘটনার সঙ্গে তাঁর বা তাঁদের কোনো সম্পৃক্ততা নেই।

এ বিষয়ে শেখ সজল বলেন, ‘গত শুক্রবার হলের ছেলেদের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। ওই ঘটনার জেরে গতকাল রাতে নাজমুলের নেতৃত্বে আমাদের বাড়িতে এবং একটি দোকানে হামলা করা হয়েছে। হামলাকারীরা ব্যাপক ভাঙচুর চালিয়েছে।’

প্রাথমিক শিক্ষকদের ডিজিটাল বদলিতে নানা সমস্যা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের ডিজিটাল বদলিতে নানা সমস্যা শিক্ষার্থীদের বাস্তব জ্ঞান অর্জন করতে হবে: এন আই খান - dainik shiksha শিক্ষার্থীদের বাস্তব জ্ঞান অর্জন করতে হবে: এন আই খান ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী - dainik shiksha ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বইমুক্ত শুক্রবারে ব্যাপক সাড়া - dainik shiksha বইমুক্ত শুক্রবারে ব্যাপক সাড়া নববর্ষ উদযাপনে সবার সহযোগিতা চাইলেন ঢাবি উপাচার্য - dainik shiksha নববর্ষ উদযাপনে সবার সহযোগিতা চাইলেন ঢাবি উপাচার্য please click here to view dainikshiksha website Execution time: 0.0052640438079834