ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করলো শিবির ক্যাডাররা - Dainikshiksha

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করলো শিবির ক্যাডাররা

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি |

Rajarhat News Pic-03-08-2016 [2]

কুড়িগ্রামের রাজারহাটে মো. রহুল আমিন (২১) নামে ওয়ার্ড ছাত্রলীগের নেতাকে জামায়াত-শিবির ক্যাডাররা হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার বিকেলে ওই ছাত্রলীগ নেতার পিতা ওমর আলী বাদী হয়ে ইউপি ছাত্র শিবিরের নেতা মিজু আহমেদকে প্রধান আসামী করে রাজারহাট থানায় একটি এজাহার দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা যায়, ঘড়িয়ালডাঙ্গা ইউপির ৫নং ওয়ার্ড ছাত্রলীগের নেতা মো. রহুল আমিন (২১) মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সরিষাবাড়ী বাজার থেকে বাড়ি ফেরার পথিমধ্যে ফাঁকা রাস্তায় ছাত্র শিবির নেতা মিজু আহমেদ-এর নেতৃত্বে তার ছোট ভাই রাজু আহমেদসহ অজ্ঞাত আরও ৩-৪ জন যুবক চাপাতি দিয়ে তার উপর হামলা চালায়।

এতে রহুল আমিনের দুই হাটুর সামনে ও নিচের গোঁড়ালিসহ বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার আত্মচিৎকারে পার্শ্ববর্তীরা এগিয়ে এলে শিবির ক্যাডাররা পালিয়ে যায়।

পরে রাতেই ছাত্রলীগ নেতা রুহুল আমিনকে উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদ বলেন, বিষয়টি শুনেছি, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর অভিযুক্তদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0030279159545898