ছাত্রলীগ নেতার বাইক জব্দ করায় পুলিশকে মারধর - দৈনিকশিক্ষা

ছাত্রলীগ নেতার বাইক জব্দ করায় পুলিশকে মারধর

পাবনা প্রতিনিধি |

পাবনার ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতার মোটরসাইকেল আটকিয়ে জিজ্ঞাসাবাদ ও কাগজপত্র না থাকায় তা জব্দ করায় হাইওয়ে পুলিশের ওপর হামলা এবং মারধরের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার বিকেলে ঈশ্বরদী দাশুরিয়ার মুনশিদপুরে এ ঘটনা ঘটে। ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে গতকাল শুক্রবার বিকেলে জানিয়েছেন ঈশ্বরদীর পাকশী হাইওয়ে থানার ওসি আশিষ কুমার স্যান্যাল।

গ্রেপ্তাররা হলেন পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মজিদপুর হাটপাড়া গ্রামের আশিকুর রহমান আকাশ এবং হাসিব আলী। তাদের মধ্যে আশিকুর রহমান আকাশ মালিগাছা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি এবং পাবনা কলেজ শাখার সাধারণ সম্পাদক। আর হাসিব আলী ছাত্রলীগ কর্মী ও আকাশের বন্ধু।

ওসি আশিষ কুমার স্যান্যাল জানান, বৃহস্পতিবার বিকেলে পাবনার সদর উপজেলার টেবুনিয়া বাজারের পাশে চেকপোস্ট বসানো হয়েছিল। এ সময় হেলমেটবিহীন অবস্থায় উল্টোপথে মোটরসাইকেল চালাচ্ছিলেন আকাশ ও হাসিব। হাইওয়ে পুলিশ তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। কাগজপত্র দেখাতে না পারায় একপর্যায়ে মোটরসাইকেলটি জব্দ করে কনস্টেবল সাধন চন্দ্রের মাধ্যমে পাকশী হাইওয়ে থানায় পাঠানো হয়। পথে মুনশিদপুরে আরেকটি মোটরসাইকেল নিয়ে ওই কনস্টেবলকে আটক করেন আকাশ ও হাসিব। এ সময় তাকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। খবর পেয়ে আহত ওই কনস্টেবলকে উদ্ধার এবং অভিযুক্ত আকাশ ও হাসিবকে দুটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে চেকপোস্টের পুলিশ।

ওসি আরও জানান, গুরুতর আহত সাধন চন্দ্রকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ বিষয়ে সাংগঠনিক ব্যবস্থার নেওয়ার কথা জানিয়ে পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক মীর রাফিউল ইসলাম সীমান্ত বলেন, অবশ্যই তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। যদি কেউ সংগঠনের ক্ষতি কিংবা ভাবমূর্তি নষ্ট করার মতো কাজ করে, তার বিরুদ্ধেই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0033891201019287