ছাত্রীকে উত্যক্ত করায় ২ যুবক গ্রেফতার - স্কুল - দৈনিকশিক্ষা

ছাত্রীকে উত্যক্ত করায় ২ যুবক গ্রেফতার

পোরশা (নওগাঁ) প্রতিনিধি |

নওগাঁর পোরশার স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে নুর আলম (১৮) ও লিটন (১৯) নামের দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। পরে ঘটনায় মামলা দায়ের করার পর তাদের গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার (৫ এপ্রিল) দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন পোরশা থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খান।

জানা গেছে, গ্রেফতার নুরআলম পোরশা উপজেলার ঘাটনগর বাঙ্গাবাড়ি গ্রামের আবুল কালামের ছেলে ও লিটন সাপাহার উপজেলার বেহেতড় গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, গত শনিবার উপজেলার ঘাটনগর বাঙ্গাবাড়ি গ্রামের শাহআলমের মেয়ে ঘাটনগর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী সুবর্ণা আক্তার রাস্তা দিয়ে যাচ্ছিল। তার পথরোধ করে ঐ দুই ইভটিজার তাকে উত্যক্ত করেন। সুবর্ণা আক্তার অতিষ্ঠ হয়ে বাড়ি এসে বিষয়টি বাবাকে জানায়। পরে ছাত্রীর বাবা শাহআলম গত রোববার পোরশা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। রাতেই থানার এসআই জান্নাতুন ফেরদৌস অভিযান চালিয়ে বাড়ি থেকে অভিযুক্ত দুজনকে আটক করেন।

পোরশা থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খান দৈনিক শিক্ষাডটকমকে জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে এবং দুই উত্যক্তকারীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী - dainik shiksha আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর - dainik shiksha চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা - dainik shiksha পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার - dainik shiksha ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল please click here to view dainikshiksha website