ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ, অটোরিকশাচালক গ্রেফতার - স্কুল - দৈনিকশিক্ষা

ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ, অটোরিকশাচালক গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় স্কুলছাত্রীকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে ওই অটোরিকশার চালককে নিজের বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে গতকাল রাত সাড়ে আটটার দিকে অটোরিকশার চালকসহ আরও একজনকে আসামি করে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন ওই স্কুলছাত্রীর মা।

গ্রেফতার চালকের নাম মো. শোয়াইব (১৯)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা। মামলার আরেক আসামির নাম প্রকাশ করেনি পুলিশ। তবে ওই ব্যক্তি শোয়াইবের পূর্বপরিচিত বলে জানা যায়। 

ভুক্তভোগী ছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, ওই ছাত্রী স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ে। ২০ নভেম্বর সকালে সে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এর পর থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। আশপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর ২১ নভেম্বর ওই ছাত্রীর বাবা রাঙ্গুনিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। গতকাল দুপুরে ওই ছাত্রীকে কক্সবাজার থেকে উদ্ধার করে তার পরিবার। 

মামলার এজাহারে বলা হয়েছে, গতকাল উদ্ধারের পর ওই ছাত্রী পরিবারকে জানিয়েছে, ২১ নভেম্বর স্কুলে যাওয়ার সময় শোয়াইব ও আরেক তরুণ তার পথ রোধ করেন। একপর্যায়ে শোয়াইব ও ওই তরুণ তাকে জোর করে অটোরিকশায় তুলে নিয়ে রাঙামাটি শহরে অজ্ঞাতনামা একটি হোটেলে নিয়ে যান। সেখানে দুই তরুণ তাকে ধর্ষণ করেন। ২২ নভেম্বর চট্টগ্রাম শহরে এবং পরে কক্সবাজারের রামু এলাকায় ওই ছাত্রীকে নিয়ে যান দুই তরুণ। এদিকে ওই ছাত্রীর পরিবার গতকাল তাদের এক স্বজনের মাধ্যমে ছাত্রীর অবস্থান জানতে পারে। পরে ওই ছাত্রীকে উদ্ধার করতে গেলে অভিযুক্ত ব্যক্তিরা সেখান থেকে পালিয়ে যান।

জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, ধর্ষণের মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আরেক আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে। ওই ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য আজ শুক্রবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাড়িচাপায় নারীর মৃত্যু : ঢাবির সেই চাকরিচ্যুত শিক্ষক গ্রেফতার - dainik shiksha গাড়িচাপায় নারীর মৃত্যু : ঢাবির সেই চাকরিচ্যুত শিক্ষক গ্রেফতার প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরের শেষ সপ্তাহে - dainik shiksha প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরের শেষ সপ্তাহে স্বজনদের না পাওয়ায় অপারেশন হচ্ছে না গণপিটুনির শিকার শিক্ষকের - dainik shiksha স্বজনদের না পাওয়ায় অপারেশন হচ্ছে না গণপিটুনির শিকার শিক্ষকের স্কুলে কর্মচারী নিয়োগে ৬০ লাখ টাকা ঘুষ, তদন্ত শুরু - dainik shiksha স্কুলে কর্মচারী নিয়োগে ৬০ লাখ টাকা ঘুষ, তদন্ত শুরু কোচিংয়ে পড়তে না চাওয়ায় ছাত্র ও তার বাবাকে মারধর - dainik shiksha কোচিংয়ে পড়তে না চাওয়ায় ছাত্র ও তার বাবাকে মারধর কলকাতায় ১০ম বাংলাদেশ বইমেলা শুরু - dainik shiksha কলকাতায় ১০ম বাংলাদেশ বইমেলা শুরু কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা, শিক্ষা অধিদপ্তরের সতর্কতা - dainik shiksha কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা, শিক্ষা অধিদপ্তরের সতর্কতা please click here to view dainikshiksha website Execution time: 0.007249116897583