ছাত্রীদের যৌন হয়রানি করেন প্রধান শিক্ষক! - দৈনিকশিক্ষা

ছাত্রীদের যৌন হয়রানি করেন প্রধান শিক্ষক!

নড়াইল প্রতিনিধি |

নড়াইলে প্রধান শিক্ষক মো. শরিফুল ইসলামকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় জেলার ভদ্রবিলা ইউনিয়নের আরবিএফএম ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে।

নড়াইলে প্রধান শিক্ষক মো. শরিফুল ইসলামকে অপসারণের দাবিতে মানববন্ধন। ছবি: সংগৃহিত

শিক্ষার্থীরা জানায়, প্রধান শিক্ষক আমাদের বিদ্যালয়ের একাধিক ছাত্রীর সঙ্গে অনৈতিক কাজ করার পরও তার বিরুদ্ধে কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়নি। প্রধান শিক্ষক আমাদের নৈতিক শিক্ষা দিবেন কিন্তু তিনি নিজেই খারাপ কাজ করেছেন। আমাদের বোনদের বিভিন্ন অজুহাতে রুমে এনে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন। এমন শিক্ষকের কাছে আমাদের বোনেরা নিরাপদ না। তাই আমরা এই প্রধান শিক্ষকের অধীনে কোনো ক্লাস করবো না।

এলাকার অনেকে জানান, নড়াইল সদর উপজেলার আরবিএফএম ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয়ে যোগদান করার পর থেকে একের পর এক যৌন কেলেংকারির ঘটনা ঘটিয়ে চলেছেন ওই প্রধান শিক্ষক। ইতিপূর্বের ৩টি ঘটনা নানা মহলে দেন দরবারের মাধ্যমে প্রধান শিক্ষক শরিফুল ইসলাম ধামাচাপা দেন। কিন্তু সম্প্রতি ১০ম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানি করার ঘটনা সর্বমহলে জানাজানি হয়। ওই ছাত্রীর বাবা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির কাছে লিখিত আবেদন করেন।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকার লোকজন পৃথক টিম গঠন করে গোপনীয়ভাবে প্রধান শিক্ষকের বিরুদ্ধে আনিত স্পর্শকাতর এ অভিযোগটি খতিয়ে দেখেন। তাদের তদন্তে ঘটনার সত্যতা বেরিয়ে আসে। সেইসঙ্গে অতীতের আরও ছাত্রীদের যৌন হয়রানি করার প্রমাণ মেলে। এতে এলাকার আপামর জনগণ ফুঁসে উঠেছেন। তারা সংশ্লিষ্ট প্রশাসনসহ বিভিন্ন মহলে প্রধান শিক্ষক শরিফুলের বিচারের দাবি জানিয়েছেন।

শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0035190582275391