ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ - বিবিধ - দৈনিকশিক্ষা

ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

বরিশাল প্রতিনিধি |

শহরের একটি ছাত্রীনিবাস থেকে বেসরকারি নার্সিং কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ পেয়েছেন তার বন্ধুরা। ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

নিহতের নাম লামিয়া আক্তার সায়েমা (২২)। তিনি ব‌রিশা‌লের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের অর্জুন মাঝি গ্রামের শাহজাহান মোল্লার মে‌য়ে। শহরের সিঅ্যন্ডবি রোডে অবস্থিত একটি নার্সিং কলেজের ডিপ্লোমা তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি।

  

ওই প্রতিষ্ঠানের শিক্ষক সুদীপ কুমার নাথ জানান, শুক্রবার (২০ জানুয়া‌রি) রাত আটটার দিকে সিঅ্যান্ডবি রোড এলাকার ছাত্রী নিবাস থেকে লামিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পায় তার সহপাঠীরা। আজ তার বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ইন্টার্ন করতে যাওয়ার কথা ছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তিনি যেতে পারেননি।

রাত আটটার দিকে তার সহপাঠীরা ছাত্রী নিবাসে ফিরে লামিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে মরদেহ উদ্ধার করে শেবাচিমে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা পরীক্ষার পর লামিয়াকে মৃত ঘোষণা করেন।

সুদীপ কুমার আরও বলেন, ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। কিন্তু কী কারণে এটি ঘটেছে, বলা যাচ্ছে না।

শেবাচিম পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) মাইনুল জানান, জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করার পর লামিয়ার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে।

দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান ক্লাস বর্জন করে আন্দোলনে শিক্ষকরা, উত্তাল আইডিয়াল কলেজ - dainik shiksha ক্লাস বর্জন করে আন্দোলনে শিক্ষকরা, উত্তাল আইডিয়াল কলেজ বুয়েটে কাভার্ডভ্যান আটকে ছিনতাই, কারাগারে ঢাবির ৩ ছাত্র - dainik shiksha বুয়েটে কাভার্ডভ্যান আটকে ছিনতাই, কারাগারে ঢাবির ৩ ছাত্র লাইব্রেরিতে শিক্ষার্থীদের পড়াশোনার পরিবেশ তৈরি করতে হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha লাইব্রেরিতে শিক্ষার্থীদের পড়াশোনার পরিবেশ তৈরি করতে হবে : প্রধানমন্ত্রী শিক্ষা অধিদপ্তর কর্তার বই গছানোয় ক্যাডারভুক্ত শিক্ষকদের অসন্তোষ - dainik shiksha শিক্ষা অধিদপ্তর কর্তার বই গছানোয় ক্যাডারভুক্ত শিক্ষকদের অসন্তোষ পাঠ্যবইয়ে চুরি করা প্রবন্ধ, সচেতন মহলে শোরগোল - dainik shiksha পাঠ্যবইয়ে চুরি করা প্রবন্ধ, সচেতন মহলে শোরগোল ভুয়া সনদে এমপিও ভোগ : দুদকের জালে ধরা সেই শিক্ষক - dainik shiksha ভুয়া সনদে এমপিও ভোগ : দুদকের জালে ধরা সেই শিক্ষক please click here to view dainikshiksha website Execution time: 0.0042030811309814