ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস করে দেয়ার হুমকি, প্রধান শিক্ষক গ্রেফতার - দৈনিকশিক্ষা

ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস করে দেয়ার হুমকি, প্রধান শিক্ষক গ্রেফতার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি |

ফরিদপুরের বোয়ালমারীতে ছাত্রীর অন্তরঙ্গ ছবি ও ভিডিও ফাঁস করার হুমকি দেয়ায় আলমগীর হোসেন মডার্ন একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. রাসেল শেখ (২৬) কে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে গ্রেফতার করে বোয়ালমারী থানা পুলিশ।

গ্রেফতার রাসেল শেখ উপজেলার গুনবহা ইউনিয়নের মুক্তারপুর গ্রামের মো. রাশেদ শেখ ওরফে ফুল মিয়ার ছেলে। তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান।

প্রধান শিক্ষক মো. রাসেল শেখ - ছবি বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

পুলিশ জানায়, রাসেল শেখ দুই বছর যাবৎ অন্য একটি শিক্ষা প্রতিষ্ঠানের এক ছাত্রীকে প্রাইভেট পড়াতেন। এ সময় তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ ঘটনা টের পেয়ে রাসেল শেখকে পড়াতে আসতে নিষেধ করেন ছাত্রীর পরিবার।

এতে রাসেল শেখ ক্ষিপ্ত হয়ে ওই পরিবারকে হুমকি দেন। রাসেল তাদের বলেন, তার কথামতো না চললে ছাত্রীর সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম এবং এলাকায় প্রকাশ করে দেবেন। এর পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার বোয়ালমারী থানায় ওই ছাত্রীর বাবা তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ রাসেলকে আটক করে। পরে শুক্রবার রাতে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে তাকে গ্রেফতার দেখিয়ে শনিবার জেলহাজতে পাঠায় পুলিশ।

এ ব্যাপারে ওই ছাত্রীর মা দৈনিক শিক্ষাডটকমকে জানান, ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় প্রভাবশালী লোকজন তাদের চাপ দিচ্ছে।

আলমগীর হোসেন মডার্ন একাডেমির প্রতিষ্ঠাতা আলমগীর হোসেন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ঘটনাটি জানার পর শুক্রবার সকালে রাসেলকে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শুক্রবার রাতে রাসেল শেখের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। শনিবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031161308288574