ছাত্রীর পরিবারের অভিযোগ অপহরণ, ছাত্রলীগ নেতার দাবি স্ত্রী - দৈনিকশিক্ষা

ছাত্রীর পরিবারের অভিযোগ অপহরণ, ছাত্রলীগ নেতার দাবি স্ত্রী

ধুনট (বগুড়া) প্রতিনিধি |

বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে এক কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল সোমবার রাতে ওই কলেজছাত্রীর বাবা ধুনট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম আবু সালেহ ওরফে স্বপন। তিনি ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও চুনিয়াপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। তবে আবু সালেহ সামাজিক যোগাযোগমাধ্যমে দাবি করেছেন, বিষয়টি অপহরণ নয়। ওই ছাত্রী তাঁর স্ত্রী।

ওই ছাত্রীর বাবার ভাষ্য, গতকাল সন্ধ্যা ছয়টার দিকে তাঁর মেয়ে ব্যক্তিগত কেনাকাটা করতে ধুনট শহরে যায়। এ সময় আবু সালেহ ও তার সহযোগীরা তাঁর মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। সন্ধ্যার সাতটার পরও ওই ছাত্রী বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাঁকে খোঁজাখুঁজি করেন। পরে তিনি স্থানীয় লোকজনের কাছ থেকে জানতে পারেন ছাত্রলীগ নেতা আবু সালেহ কৌশলে তাঁর মেয়েকে অপহরণ করেছে।

এ ঘটনায় গতকাল রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আবু সালেহর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করতে যান। পরে থানা–পুলিশ অভিযোগটি সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে গ্রহণ করে।

এ ঘটনার পর থেকে আবু সালেহ গা ঢাকা দিয়েছেন। তাঁর মুঠোফোন নম্বরও বন্ধ। তাই এ বিষয়ে তাঁর কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে আজ মঙ্গলবার আবু সালেহ ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ বিষয়ে পোস্ট দিয়েছেন। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘আমার বউ আমি নিয়ে গেছি। অপহরণ করা হয়নি।’

উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার বলেন, ‘আমার জানামতে, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহর সঙ্গে ওই ছাত্রীর অনেক আগেই বিয়ে হয়েছে। তাঁর বিবাহিত স্ত্রীকে তিনি নিয়ে গেছেন। এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার কিছু নাই।’

বিয়ের বিষয়ে জানতে চাইলে ওই ছাত্রীর বাবা বলেন, বিয়ের ব্যাপারে তিনি কিছু জানেন না। আবু সালেহর সঙ্গে তাঁর মেয়ের বিয়ে হওয়ার কোনো সম্ভাবনা নেই বলে তিনি দাবি করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আবু সালেহর বিরুদ্ধে ওই ছাত্রীর বাবার অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0032529830932617