ছাত্রী ধর্ষণ : দুই ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা - কলেজ - দৈনিকশিক্ষা

ছাত্রী ধর্ষণ : দুই ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

রাঙামাটি প্রতিনিধি |

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের করেঙ্গাতুলী বড়ুয়া পাড়া এলাকায় চাকমা সম্প্রদায়ের এক কলেজ শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।  

ধর্ষণের ঘটনায় সেই শিক্ষার্থীর বাবা গতরাতে বঙ্গলতলী ইউনিয়নের ২ ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে বাঘাইছড়ি থানায় মামলা করেছেন।

অভিযুক্তরা হলেন বঙ্গলতলী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি যীশু চৌধুরী (২৭) ও সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া সোহেল (২৬) । বাকী ৩ আসামি হচ্ছেন একই এলাকার মো. আরিফ (২৬), মো. রাশেল (২৯), অমল বড়ুয়া (৪৫) । 

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, 'অভিযোগ পাওয়ার পরপরই বাঘাইছড়ি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আজ শনিবার সকালে ভিকটিমকে প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষার আওতায় আনা হবে।'

ধর্ষণের প্রতিবাদে গতকাল করেঙ্গাতুলী ও সাজেক এলাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পাহাড়ের ৩ সংগঠন গণতান্ত্রিক যুব ফোরাম, পাহাড়ি ছাত্র পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘ। দুপুরে মিছিল ও মানববন্ধন করে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়।

ঘটনা জানাজানি হলে তড়িঘড়ি করে ছাত্রলীগের ২ নেতাকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সানি দেব এ বিষয়টি নিশ্চিত করেন।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website