ছাদ থেকে পড়ে শিক্ষকসহ দুজনের মৃত্যু - দৈনিকশিক্ষা

ছাদ থেকে পড়ে শিক্ষকসহ দুজনের মৃত্যু

মাগুরা প্রতিনিধি |

মাগুরায় মঙ্গলবার (৯ জুলাই) নিজ বাড়ির ছাদ থেকে পড়ে অবসরপ্রাপ্ত শিক্ষক ও অপর একটি বাড়ির নির্মাণকাজ করার সময় ছাদ থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তারা হচ্ছেন মাগুরা শহরের স্টেডিয়ামপাড়ার বাসিন্দা স্টেডিয়ামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুর রউফ ঢালী (৬৫) ও শহরের বরুনাতৈল গ্রামের ওমর শিকদারের ছেলে আকাশ হোসেন (১৮)।

মাগুরা ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার সুমন আলী জানান, সকাল ১০টার দিকে শহরের স্টেডিয়ামপাড়ায় নিজ বাড়ির দ্বিতীয় তলার ছাদের নির্মাণকাজ দেখতে যান স্কুলশিক্ষক আবদুর রউফ ঢালী। এ সময় তিনি ছাদ থেকে পা পিছলে নিচে পড়ে যান। তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া বেলা ১১টার দিকে শহরের জামরুলতলা একলাকায় লাবণী স্টিল কর্নার নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের চতুর্থ তলার ছাদে কাজ করার সময় পা পিছলে নিচে পড়ে গুরুতর আহত হন নির্মাণ শ্রমিক আকাশ হোসেন। তাকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0038528442382812