ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত, গ্রেফতার ১ - দৈনিকশিক্ষা

ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত, গ্রেফতার ১

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর বাউফলে ছুরিকাঘাতে শাওন খন্দকার (২৫) নামে এক কলেজছাত্র নিহতের ঘটনায় রাজীব (২৪) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৪ আগস্ট) সকালে উপজেলার বিলবিলাস বাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রাজীবকে মদনপুরা গ্রামে তার নিজ বাড়ির পেছনের ডোবা থেকে গ্রেফতার করে বাউফল থানা পুলিশ।

নিহত শাওন ও গ্রেফতারকৃত ঘাতক রাজীব | বাউফল প্রতিনিধি

নিহত শাওন বিলবিলাস গ্রামের জাকির হোসেন সেন্টুর ছেলে ও টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এমএসএস বিভাগের ছাত্র ছিল। অপরদিকে গ্রেফতার রাজীব মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগের দিন রোববার সন্ধ্যায় রাজীবের চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে কথাকাটাকাটি হয় শাওনের। এ সময় রাজীব শাওনের মাথায় টর্চলাইট দিয়ে আঘাত করে। এ বিষয়ে তাৎক্ষণিক উভয়ে নিবৃত হলেও সকালে বিলবিলাস বাজার এলাকায় পুনরায় কথাকাটি হয় শাওন ও রাজীবের। একপর্যায়ে শাওনের পেটে ও ঘাড়ে ছুরিকাঘাত করে রাজীব। তাৎক্ষণিক স্থানীয়রা শাওনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কয়েকজন জানান, নিহত শাওন ও রাজীব ছোট বেলার বন্ধু। এক সঙ্গেই পড়াশোনা করেছে তারা। করোনার লকডাউনে মাস দুয়েক আগে বাড়িতে আসে শাওন। রাজীব একাধিক খুন ও ধর্ষণ মামলার আসামি। সম্প্রতি ঢাকার ইস্কাটনে মা-মেয়ে ধর্ষণ শেষে খুন হওয়ার ঘটনায় রাজিব ৫ নম্বর আসামি।

এ বিষয়ে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, ‘অভিযুক্ত রাজীবকে পুলিশ তার বাড়ির পিছনের ডোবায় প্রায় গলা পানি থেকে গ্রেফতার করেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ - dainik shiksha অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র - dainik shiksha ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে - dainik shiksha ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! - dainik shiksha ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল - dainik shiksha জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.006051778793335