ছয় হাজারের বেশি ফার্মেসিতে বিকাশ পেমেন্টে ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

ছয় হাজারের বেশি ফার্মেসিতে বিকাশ পেমেন্টে ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

দেশজুড়ে ছয় হাজারের বেশি ফার্মেসিতে ওষুধ ও চিকিৎসা সামগ্রী কিনে বিকাশে পেমেন্ট করলেই ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। আগামী ৩০ জুন পর্যন্ত এসব ফার্মেসি থেকে এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

এই অফারের আওতায় একজন গ্রাহক ৫ শতাংশ করে দিনে ২৫ টাকা পর্যন্ত এবং অফার চলাকালীন ৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# দিয়ে পেমেন্ট করে এই সুবিধা নিতে পারেন গ্রাহক।

বিকাশ অ্যাপের হোম স্ক্রিন থেকে সরাসরি কিউআর কোড স্ক্যান করে অথবা ‘মেক পেমেন্ট’ আইকন থেকে মার্চেন্ট নম্বর টাইপ করে পেমেন্টের পরিমাণ ও বিকাশ পিন দিয়ে লেনদেন সম্পন্ন করা যাবে। শুধু তাই নয়, বিকাশ অ্যাপ থেকে ম্যাপ সুবিধা ব্যবহার করে একজন গ্রাহক তার নিকটস্থ ফার্মেসিসহ বিকাশ মার্চেন্ট স্টোরগুলোর অবস্থান সহজে বের করে নিতে পারবেন। 

অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে নির্ধারিত লিংকে (https://www.bkash.com/page/pharmacy-offer?)।

উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম-জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি - dainik shiksha সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম-জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি খাতা চ্যালেঞ্জে নতুন ফলপ্রাপ্তরাও ভর্তি আবেদন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত - dainik shiksha খাতা চ্যালেঞ্জে নতুন ফলপ্রাপ্তরাও ভর্তি আবেদন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত সর্বাত্মক কর্মবিরতির ডাক বুটেক্স শিক্ষকদের - dainik shiksha সর্বাত্মক কর্মবিরতির ডাক বুটেক্স শিক্ষকদের ‘কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা পরিবারকে ট্রল করা হচ্ছে’ - dainik shiksha ‘কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা পরিবারকে ট্রল করা হচ্ছে’ এইচএসসি পরীক্ষা চলাকালীন শ্রেণি কার্যক্রম চলবে - dainik shiksha এইচএসসি পরীক্ষা চলাকালীন শ্রেণি কার্যক্রম চলবে ভূতুড়ে স্কোরে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে গেলো ঢাবি - dainik shiksha ভূতুড়ে স্কোরে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে গেলো ঢাবি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0032010078430176