জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের ঢাকা না ছাড়ার নির্দেশ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের ঢাকা না ছাড়ার নির্দেশ

জবি প্রতিনিধি |

সরকারি সিদ্ধান্ত অনুযায়ী লকডাউন চলাকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিজ নিজ বাসায় অবস্থান করতে হবে জানিয়ে এবং কাউকে ঢাকা ত্যাগ না করার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ সোমবার (৫ এপ্রিল) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদ্দুজ্জামান সাক্ষরিত এক জরুরি বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয় যে, গতকাল রোববার (৪ এপ্রিল) জবি/প্রশা-৩২/২০০৭ সংখ্যক স্মারকমূলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যেসব বিভাগ বা দপ্তরসমূহ খােলা রাখার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সেসব বিভাগ দপ্তর ছাড়াও জরুরি প্রয়োজন অনুযায়ী পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর, নিরাপত্তা, পরিবহণপুলসহ অন্যান্য ইনস্টিটিউট বা  দপ্তর সীমিত জনবল দ্বারা সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক সীমিত আকারে খােলা রাখতে হবে।

এর আগে গতকাল রোববার এক বিজ্ঞপ্তিতে উপাচর্যের দপ্তর, ট্রেজারার দপ্তর, রেজিস্ট্রার দপ্তর, অর্থ ও হিসাব দপ্তর, প্রকৌশল দপ্তর, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তর এবং প্রক্টর দপ্তর সীমিত জনবল দ্বারা সীমিত আকারে চালু রাখার নির্দেশ দেওয়া হয়। সেই সাথে সব ধরনের অনলাইন কার্যক্রম চালু রাখার জন্য বলা হয়।

হেফাজত নেতা মামুনুল গ্রেফতার - dainik shiksha হেফাজত নেতা মামুনুল গ্রেফতার লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে - dainik shiksha লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে - dainik shiksha পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু - dainik shiksha উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ - dainik shiksha পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' - dainik shiksha মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website