জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ - চাকরির খবর - দৈনিকশিক্ষা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

জগন্নাথ বিশ্ববিদ্যালয় একাধিক শূন্য পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করে তার প্রিন্ট কপি রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে বা কুরিয়ারে অথবা সরাসরি পৌঁছাতে হবে।

পদের নাম: সহযোগী অধ্যাপক

বিভাগ: ফার্মেসি

পদের সংখ্যা: ১টি

পদের নাম: প্রভাষক

বিভাগ: ইসলামের ইতিহাস ও সংস্কৃতি

পদের সংখ্যা: ২টি

পদের নাম: সহকারী অধ্যাপক

বিভাগ: নাট্যকলা

পদের সংখ্যা: ১টি

পদের নাম: সহকারী অধ্যাপক

বিভাগ: শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট

পদের সংখ্যা: ১টি

আবেদন যেভাবে: সব শিক্ষাগত যোগ্যতা, নম্বরপত্র ও অভিজ্ঞতার সনদের কপি, গবেষণা প্রবন্ধ অথবা প্রকাশনার কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, ৩ কপি পাসপোর্ট আকারের ছবি এবং অনলাইনে পূরণকৃত ফর্মের প্রিন্ট কপিসহ আবেদন করতে হবে। সব কাগজপত্র সত্যায়িত করা হতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা।

আবেদন ফি: সহযোগী অধ্যাপক পদের জন্য ৯০০ টাকা, সহকারী অধ্যাপক এবং প্রভাষক পদের জন্য ৬০০ টাকা শিওর ক্যাশ/ নগদ/ রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: ২৭ জানুয়ারি ২০২২

ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি - dainik shiksha ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা - dainik shiksha সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে - dainik shiksha প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ - dainik shiksha পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ - dainik shiksha করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ - dainik shiksha ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website