জব্দ হওয়া ১৩ মন জাটকা ও চাপিলা মাছ দেয়া হলো এতিমখানায় - মাদরাসা - দৈনিকশিক্ষা

জব্দ হওয়া ১৩ মন জাটকা ও চাপিলা মাছ দেয়া হলো এতিমখানায়

কলাপাড়া প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা নৌ-পুলিশ অভিযান চালিয়ে ১০ মন জাটকা ও তিন মন চাপিলা মাছ জব্দ করেছে। বুধবার ভোর রাতে উপজেলার চাপলীবাজার স্ট্যান্ড থেকে চারটি ডোলে রাখা এসব মাছ জব্দ করা হয়। কিন্তু কাউকে আটক করা যায়নি। জব্দ হওয়া এসব মাছ বিভিন্ন এতিমখানা ও দরিদ্রদের মধ্যে বিতরণ করা হয়েছে।

কুয়াকাটা নৌ-পুলিশের ইন্সপেক্টর আখতার মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, কাউয়ার চর সাগর মোহনা থেকে ট্রলারে করে মাছ শিকার করে পটুয়াখালী পাচারের জন্য চাপলী বাজারে এসব মাছ নিয়ে আসা হয় রাতের আঁধারে। গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে অভিযান চালিয়ে এসব মাছ জব্দ করা হয়ন।

তিরি আরও জানান, জব্দ করা মাছ বুধবার দুপুরে কলাপাড়া মৎস্য অফিসের কর্মকর্তাদের উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা ও দরিদ্রদের মধ্যে বিতরণ করা হয়েছে। জব্দ করা মাছের মূল্য আনুমানিক এক লাখ টাকা।

কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা দৈনিক শিক্ষাডটকমকে জানান, অবৈধ সুক্ষফাঁসের বেড় ও নেট জাল দিয়ে জাটকা ও বিভিন্ন প্রজাতির মাছের রেনু শিকার বন্ধে তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website