জাতীয়করণের দাবিতে নেত্রকোণা স্বাশিপের স্মারকলিপি প্রদান - Dainikshiksha

জাতীয়করণের দাবিতে নেত্রকোণা স্বাশিপের স্মারকলিপি প্রদান

নেত্রকোণা প্রতিনিধি |

আজ রোববার (২৮ জানুয়াির) সকাল ১১টায় নেত্রকোনা (ডি.সি) অফিসের সামনে নেত্রকোনা জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দের উপস্থিতিতে শিক্ষকদের বিভিন্ন সমস্যা সম্পর্কিত স্মারকলিপি পাঠ করেন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ), নেত্রকোণা জেলা শাখার সভাপতি, শিক্ষক নেতা এ.কে.এম ওবায়দুল্লাহ্ (প্রভাষক, সুসং সরকারি মহাবিদ্যালয়), তিনি শিক্ষকবৃন্দের বিভিন্ন দাবী পেশ করেন। যেমন- ১। স্কুল, কলেজ, মাদ্রাসা জাতীয়করণ, ২। বেসরকারি শিক্ষকদের ৫% প্রবৃদ্ধি প্রদান, ৩। বৈশাখী ভাতা প্রদান, ৪। উৎসব ভাতা প্রদান, ৫। বেসরকারি শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্ত করণ, ৬। বেসরকারি কলেজ ও মাদ্রাসার সহঃ অধ্যাপকদের পদায়নের রেসিও প্রথা বাতিল করে মেধা ও যোগ্যতা ভিত্তিক পদায়ন, ৭। ডিগ্রি পর্যায়ের ৩য় শিক্ষকদের এমপিও প্রদান এর দাবিতে এক বিশাল মানব বন্ধন ও স্মারকলিপি নেত্রকোণা জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান মহোদয়ের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট প্রদান করা হয়েছে।

উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন (স্বাশিপ) সাধারণ সম্পাদক, প্রভাষক মোঃ হারুন অর রশিদ, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন (স্বাশিপ), নেত্রকোণা জেলা শাখার সভাপতি, শিক্ষক নেতা এ.কে.এম ওবায়দুল্লাহ্, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মাওলানা মোঃ রেজাউল করিম, অধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাক, ডাঃ মোঃ ওমর ফারুখ, অধ্যক্ষ মাওঃ মোঃ আনিছুজ্জামান, অধ্যাপক মাওঃ নজরুল ইসলাম খান, উপাধ্যক্ষ মাওঃ নূর মোহাম্মদ, মাওঃ আনিছুর রহমান, প্রভাষক মাওঃ মোখলেছুর রহমান প্রমুখ।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0032711029052734