জাতীয়করণ দাবীতে সোনারগাঁ কলেজ শিক্ষার্থীদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ - দৈনিকশিক্ষা

জাতীয়করণ দাবীতে সোনারগাঁ কলেজ শিক্ষার্থীদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক |

জাতীয়করণের দাবীতে নারায়ণগঞ্জের সোনারগাঁ ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক ১ ঘন্টা  অবরোধ করে রাখে। এতে বুধবার (৭ জুন) সকাল দশটায় মোগরাপাড়া চৌরাস্তা থেকে মেঘনা পর্যন্ত যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁ থানার এস আই তাহিদুল ইসলাম ঘটনাস্থলে এসে বিক্ষুদ্ধ শিক্ষার্থীদের শান্ত করে যান চলাচল স্বাভাবিক করেন। এসময় বক্তব্য রাখেন সোনারগাঁ বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র আব্দুর রাহিম ভুইয়া, দেওয়ান আমজাদ, মোঃ শাহেদ.আশ্রাফুল ইসলাম,সিফাত,রাকিব সহ অন্যন্যরা । দেওয়ান রাকিব তার বক্তব্যে বলেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনারগাঁ বিশ্ববিদ্যালয় কলেজ জাতীয়করণ করার ঘোষণা দিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা । জাতীয়করণের ২৬ টি কলেজের মধ্যে ২ নম্বরে রয়েছে সোনারগাঁ বিশ্ববিদ্যালয় কলেজের নাম । কিন্তু কলেজের প্রিন্সিপাল আশরাফুজ্জামান অপু ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য কলেজ জাতীয়করণে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাখছে ।

আব্দুর রাহিম ভুইয়া বলেন আমরা চাই সকল প্রতিবন্ধকতা দূর করে কলেজটি জাতীয়করণ করা হোক।

অবিলম্বে বিএনপিপন্থী অধ্যক্ষ আশরাফুজ্জামানের অপসারণ দাবী ও সব দুর্নীতি তদন্তের দাবীতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবর স্মারকলিপি দেবেন কলেজের শিক্ষার্থীরা।

এর আগে অধ্যক্ষের বিরুদ্ধে জাতীয়করণের খরচের নামে কোটি টাকা আদায় করার অভিযোগ পাওয়া যায়।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042850971221924