জাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ - ভর্তি - দৈনিকশিক্ষা

জাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিটভুক্ত সমাজবিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) সকালে এই ফল প্রকাশ করা হয়। 

শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার নির্ধারিত ওয়েবসাইটে (juniv-admission.org) লগ-ইন করে জাবির ‘বি’ ইউনিটের ফল দেখতে পারবেন।

এছাড়া https://juniv.edu/admission এবং https://academic.juniv.edu/ ওয়েবসাইট থেকেও ভর্তি পরীক্ষার ফল জানা যাবে। এদিকে জাবির বিভিন্ন ইউনিটের নোটিশ বোর্ডেও এই ফল প্রকাশ করা হবে এবং উত্তীর্ণ শিক্ষার্থীদের ওয়েবসাইটে সংরক্ষিত মোবাইল নাম্বারে এসএমএস’র মাধ্যমে ফল জানিয়ে দেওয়া হবে।

অন্যদিকে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৬ শিফটে অনুষ্ঠিত হবে। এর মধ্যে, মঙ্গলবার (২ আগস্ট) পাঁচ শিফট এবং ৩ আগস্ট এক শিফটে পরীক্ষা হবে এছাড়া ৩ আগস্ট (বুধবার) পাঁচ শিফটে ‘ডি’ ইউনিটের এবং ৪ আগস্ট (বৃহস্পতিবার) তিন শিফটে একই ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা বৃহস্পতিবার দুই শিফটে অনুষ্ঠিত হবে

এদিকে রোববার (৩১ জুলাই) অনুষ্ঠিত জাবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৪৬৬টি আসনের বিপরীতে ৫৩ হাজার ৪৩০ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী আবেদন করেন। 

তবে ডিন অফিস সূত্রে জানা গেছে, ৮৫ শতাংশ আবেদনকারী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। এদিকে সোমবার (১ আগস্ট) জাবির ‘বি’ ইউনিটের অধীনে সমাজবিজ্ঞান অনুষদ ও আইন অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website