জাল শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থার বিষয়ে সভা স্থগিত - দৈনিকশিক্ষা

জাল শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থার বিষয়ে সভা স্থগিত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের শনাক্ত করা জাল সনদধারী শিক্ষক-কর্মচারীদের বিরুদ্ধে ব্যবস্থার বিষয়ে বাস্তবায়ন কমিটির আজ রোববারের সভা স্থগিত করা হয়েছে। পরবর্তীতে সভার তারিখ ও সময় জানানো হবে।

রোববার প্রকাশিত শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক নোটিশের মাধ্যমে এ তথ্য জানা গেছে। 

এই নোটিশ জেলা ও উপজেলা শিক্ষা কর্মকর্তাদের পাঠানো হয়েছে। সব শিক্ষাপ্রতিষ্ঠানকে জানানোর জন্য বলা হয়েছে। 
নোটিশে বলা হয়, পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের শনাক্ত করা জাল সনদধারী শিক্ষক-কর্মচারীদের বিরুদ্ধে কেনো আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবেনা- এ বিষয়ে বক্তব্য জানার জন্য ‘বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন ও নিরীক্ষা প্রতিবেদন পর্যালোচনা ও বাস্তবায়ন কমিটির ৯ জুন সকালের অনুষ্ঠাতব্য সভাটি স্থগিত করা হলো।

দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী - dainik shiksha দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে : আরেফিন সিদ্দিক - dainik shiksha দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে : আরেফিন সিদ্দিক এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড - dainik shiksha এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড কলেজ ভর্তি পরীক্ষায় এতো ফেল! - dainik shiksha কলেজ ভর্তি পরীক্ষায় এতো ফেল! বিকল্প পদ্ধতিতে শিক্ষা কার্যক্রম চালিয়ে যেতে হবে: ড. মোহাম্মদ কায়কোবাদ - dainik shiksha বিকল্প পদ্ধতিতে শিক্ষা কার্যক্রম চালিয়ে যেতে হবে: ড. মোহাম্মদ কায়কোবাদ ঝরে পড়া শিক্ষার্থীদের ৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগ - dainik shiksha ঝরে পড়া শিক্ষার্থীদের ৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0025038719177246