কলেজশিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার - Dainikshiksha

কলেজশিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহকারী অধ্যাপক আব্দুস সালামের (৫৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ জুলাই) দুপুরের দিকে পিরোজপুর পৌরসভার রাজারহাট এলাকার ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত আব্দুস সালাম ওই কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। তার বাড়ি বরগুনার সদর উপজেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  আব্দুস সালাম এক বছর ধরে রাজারহাট এলাকায় একটি ভাড়া বাসায় একা বসবাস করছিলেন। মঙ্গলবার (৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে তিনি বাসায় ফিরেন। রাতের কোনো এক সময় গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ওই শিক্ষক।

পরদিন বেলা ১১টার দিকে সহকর্মীরা তাকে কলেজে না পেয়ে মোবাইল ফোনে কল দেন। তিনি ফোন রিসিভ না করায় বাসায় গিয়ে খোঁজ নেন। এসময় কোনো সাড়া-শব্দ না পেয়ে তারা থানায় খবর দেন। পরে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্ল্যা আজাদ হোসেন ও পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ মাইনুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ মাইনুল হাসান বলেন, আত্মহত্যার কারণ জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.00364089012146