জ্বর-শ্বাসকষ্টে বাবার মৃত্যুর পর পরিবারকে বাঁচানোর দাবি ছাত্রলীগ নেতার - দৈনিকশিক্ষা

জ্বর-শ্বাসকষ্টে বাবার মৃত্যুর পর পরিবারকে বাঁচানোর দাবি ছাত্রলীগ নেতার

দৈনিকশিক্ষা ডেস্ক |

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বুধবার মারা গেছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় শ্রমিকলীগ নেতা মজিবুর রহমান প্রধান। তার পরিবারের অন্যান্যরাও আক্রান্ত, এমন সন্দেহ পোষণ করেছেন তারই ছেলে জালকুড়ি ৯নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমরান হোসাইন। তিনি দাবি করেছেন তিনিসহ তার পরিবারের ৭জন অসুস্থ। পিতার মৃত্যুর পর সবাই রয়েছেন হোম কোয়ারেন্টিনে।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার  আকুতি 

ইমরানের দাবি চিকিৎসা পাচ্ছেন না তারা। অসুস্থতা নিয়েই অবরূদ্ধ অবস্থায় রয়েছেন। হটলাইনে যোগাযোগ করেও কোনো রকম সাহায্য পাচ্ছেন না বলে তিনি অভিযোগ তুলেছেন। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাহায্যের আকুতি জানিয়েছেন এই ছাত্রলীগ নেতা। একই সঙ্গে তিনি তার ফেসবুকে লিখেছেন, যদি কেউ সাহায্য না-ই করতে পারেন, তাহলে যেন মৃত্যুর পর তাদেরকে নিজেদের কবরস্থানে দাফনের ব্যবস্থা করা হয়।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, “অপারে ভালো থেকো বাবা।

আল্লাহ আপনাকে জান্নাতুল ফেরদৌস নসীব করুক। আমাদেরও হওয়ার সম্ভাবনা থাকতে পারে। আমার যত ভাই বোন আত্মীয়স্বজন এমন কি যারা আমার পরিবার এবং আমার সাথে গত ৮/১০ দিনের মধ্যে দেখা সাক্ষাত করেছে অথবা আমার ফ্যামিলিতে আসা যাওয়া করেছে এমনকি আপনাদের সাথে অন্য কারো দেখা হয়েছে তারা সবাই হোম কোয়ারান্টিন এ চলে যান। কারণ আমার বাবা ‘ক্যাভিড ১৯’ পজেটিভ ছিল।”

ইমরান আরও লেখেন, আমি আর কয় ঘন্টা আছি তাও বলতে পারছি না। আমার ফ্যামিলিও ভালো নাই। ‘আল্লাহ এক মাত্র ভরসা’। সবাই সাবধানে থাকেন নিজে ভালো থাকেন অন্যকে ভালো রাখেন। দেশকে ভালো রাখেন।”

তিনি লেখেন, “আমার রাজনৈতিক আদর্শ ‘অয়ন ওসমান’ ভাইকে বলছি আমার ফ্যামিলিকে একটু দেখেন। চিকিৎসার ব্যবস্থা করেন। সম্মানিত ডিসি সাহেব, সিটি করপোরেশনের পক্ষে কিছু করার থাকলে করেন। আমার বাবা এবং আমদের দাফন যাতে আমাদের কবরস্থানেই হয়। আপনারা এ ব্যবস্থা করবেন। সবাই ভালো থাকেন দেশটাকে ভালো রাখেন। আর সবার কাছে ক্ষমা প্রার্থী।”

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037350654602051