ঝালকাঠিতে কলেজ ছাত্রী খুন : প্রেমিকের নামে মামলা - দৈনিকশিক্ষা

ঝালকাঠিতে কলেজ ছাত্রী খুন : প্রেমিকের নামে মামলা

ঝালকাঠি প্রতিনিধি : |

ঝালকাঠির নলছিটিতে এক কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যা করা হয়ছে।  গতকাল সোমবার তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে  গলা কেটে হত্যা করা হয়। নিহত কলেজ ছাত্রী বেনজির জাহান মুক্তা ঝালকাঠি সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী। এ ঘটনায়  মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) নিহতের বাবা বাদী হয়ে নিহতের প্রেমিকসহ অজ্ঞাতদের আসামী করে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মুক্তার পরিবার সূত্রে জানাগেছে, মাত্র কয়েকদিন আগে স্নাতক প্রথম বর্ষের পরীক্ষার জন্য ফরম পূরণ করেছে। কিন্তু তার পরীক্ষা দেয়া আর হলোনা । গতকাল সোমবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পরে মোবাইল ফোনে ঘর  থেকে ডেকে নিয়ে বাড়ির কাছেই নলছিটি উপজেলার বড়ইকরণ গ্রামের নির্জন রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে নৃশংস ভাবে হত্যা করা হয় তাকে। 

জানা যায়, বেশ কিছুদিন পূর্বে পটুয়াখালি জেলার কলাপড়া উপজেলার সোহাগ নামের এক যুবকের সাথে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে মুক্তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু সম্প্রতি ওই সম্পর্ক ভেঙে যাওয়ায় প্রতিশোধ নিতে মুক্তাকে গলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় ওই যুবক। ঘটনার দিন কলেজে যাওয়ার পথেও মুক্তার মোবাইল ফোন কেড়ে নেয় ওই যুবক। 

এদিকে মুক্তার সহপাঠী ও শিক্ষকরাও দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেছেন। মঙ্গলবার বিকেলে ময়নাতদন্ত শেষে নিহত বেনজির জাহান মুক্তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। 

নিহত মুক্তার বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গির হোসেন বলেন, যারা আমার মেয়েকে হত্যা করেছে আমি তাদের দৃষ্টান্ত মুলক বিচার চাই। অপরাধী যেন খুব শীঘ্রই ধরা পড়ে।

নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, সোহাগ নামের এক যুবকসহ অজ্ঞাতদের আসামী করে মঙ্গলবার নিহতের বাবা বাদী হয়ে এ ঘটনায় নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার নথিভুক্ত করার প্রস্তুতি চলছে জানিয়ে পুলিশ আরও জানায়, এ ঘটনায় অপরাধীকে দ্রুত গ্রেফতার করে আইনত ব্যবস্থা নেয়া হবে। পুলিশ বলছে ঘটনার সাথে জড়িত ব্যক্তিকে গ্রেফতার করে খুব শীঘ্রই আইনের আওতায় আনা হবে। 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0039889812469482