ঝালকাঠিতে চেয়ারম্যান প্রার্থী সুলতানের ও*পর হা*মলা, সাংবাদিকসহ আহত ১৫ - দৈনিকশিক্ষা

ঝালকাঠিতে চেয়ারম্যান প্রার্থী সুলতানের ও*পর হা*মলা, সাংবাদিকসহ আহত ১৫

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি |

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি: ঝালকাঠিতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সুলতান হোসেন খানের ওপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে দুই গণমাধ্যম কর্মীসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন।  

মঙ্গলবার রাতে শহরতলীর কীর্ত্তিপাশা মোড়ের এক নির্বাচনী প্রচারণা সভায় এ ঘটনা ঘটে।
এদিকে হামলায় আহতরা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রার্থী সুলতানকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাইম বলেন, আহত সুলতান হোসেনের বাম সোল্ডারে গুরুতর আঘাত ছাড়াও মাথা ও জয়েন্টে আঘাতের কারণে উন্নত চিকিৎসার জন্য বরিশালে রেফার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলে তার একটি নির্বাচনী পথসভা চলছিলো। কিন্তু হঠাৎ করেই নির্বাচনী প্রতিপক্ষরা আমাদের ওপর হামলা চালায়। 

প্রথমে মারধর করা হয় সুলতান ভাইকে। এরপর চেয়ার দিয়ে বেধরক পিটুনি শুরু করে হামলাকারীরা। চেয়ার ও লাঠি দিয়ে এলোপাথারি পিটিয়ে উপস্থিত সাংবাদিকসহ কমপক্ষে ১৫ জনকে আহত করে। 

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মহিতুল ইসলাম জানান, প্রার্থী সুলতান হোসেন খানের পথসভায় হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
এতে তিনি আহত হওয়ায় পুলিশের সহায়তা তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। 

এ বিষয়ে অভিযোগ পেলেই মামলা এবং ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে পুলিশ থাকলেও হামলাকারীদের সংখ্যা বেশি থাকায় তাদের নিবৃত্ত করা সম্ভব হয়নি।

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায় আহতদের সদর হাসপাতালে নিয়ে যায়।

শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী তীব্র সেশনজটের মহাশঙ্কা - dainik shiksha তীব্র সেশনজটের মহাশঙ্কা কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! - dainik shiksha কলেজে ভর্তি : অতি চালাকদের শিক্ষাবোর্ডে ধরনা! ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন - dainik shiksha ক্যাম্পাস খুললে শিক্ষকরা কর্মসূচি চালু রাখবেন প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে কোটা, যা জানালেন সচিব কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট - dainik shiksha কলেজে ভর্তির সময় বাড়লো, ক্লাস শুরু ৬ আগস্ট স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর - dainik shiksha স্থগিত এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0051891803741455