টগি ওয়ার্ল্ডে সব গেমস-রাইডে বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

টগি ওয়ার্ল্ডে সব গেমস-রাইডে বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

শিশু-কিশোরদের বিনোদনকে আরও আনন্দময় করতে দেশের অন্যতম থিম পার্ক ‘টগি ওয়ার্ল্ডের’ সব গেমস ও রাইডে বিকাশ পেমেন্টে মিলছে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। গ্রাহকরা আগামী ১৬ জুলাই পর্যন্ত টগি ওয়ার্ল্ডের আর্কেড, ভার্চুয়াল ও অগমেন্টেট গেম, বোলিং, রেসিং এবং ওয়ার গেমের মতো রোমাঞ্চকর সব আয়োজন উপভোগ করে এই ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন।

একজন গ্রাহক অফার চলাকালীন প্রতি মাসে একবার এই ক্যাশব্যাক নিতে পারবেন। অ্যাপ, ইউএসএসডি *২৪৭# ডায়াল কিংবা পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে পেমেন্ট করতে পারবেন তারা।

টগি ওয়ার্ল্ডের ওয়েবসাইট থেকে পেমেন্ট করতে নির্দিষ্ট গেমস বা রাইড সিলেক্ট করার পর গ্রাহককে পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট অপশন হিসেবে বিকাশ সিলেক্ট করতে হবে। পরবর্তীতে নম্বর, ওটিপি ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও, গ্রাহকরা সরাসরি কিউআর কোড স্ক্যান করে অথবা মার্চেন্ট নাম্বার টাইপ করে অনায়াসে পেমেন্ট করতে পারেন ক্যাশ টাকার স্পর্শ ছাড়াই।

শিশু-কিশোরসহ সব বয়সের মানুষের বিনোদনের কথা মাথায় রেখে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে গড়ে তোলা হয়েছে দেশের বৃহত্তম ইনডোর থিম পার্ক টগি ওয়ার্ল্ড। এ পার্কের বিভিন্ন গেমস এবং রাইডের মধ্যে রয়েছে লেজার ট্যাগ, পেইন্ট বল, হলোগেট, গাইরো ভিআর, হাডো-এর মতো প্রযুক্তি নির্ভর জনপ্রিয় ও রোমাঞ্চকর সব আয়োজন।

ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি - dainik shiksha ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী - dainik shiksha মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় - dainik shiksha পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় - dainik shiksha ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় please click here to view dainikshiksha website