টিকা নিয়ে ফেরার পথে স্কুলছাত্রকে মারধরের অভিযোগ - স্কুল - দৈনিকশিক্ষা

টিকা নিয়ে ফেরার পথে স্কুলছাত্রকে মারধরের অভিযোগ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি |

নাটোরের বড়াইগ্রামে টিকা নিয়ে স্কুলের বাসে ফেরার পথে ফয়সাল বিশ্বাস (১৪) নামের এক স্কুলছাত্রকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দুপুরে টিকা নিয়ে ফেরার পথে গড়মাটি এলাকায় বাস আটকে তাকে মারধর করা হয়। সে বর্তমানে বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় বুধবার ৭ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রের বাবা।

ফয়সাল উপজেলার গোপালপুর গ্রামের জহুরুল হক পলাশের ছেলে এবং গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী। 

অভিযুক্তরা হলেন উপজেলার গড়মাটি গ্রামের মিজানুর রহমান মিনহাজ্ব (৫০), সাদ্দাম হোসেন (৩০), মহারাজ আলী (২৪), মোহাম্মদ শুভ (২৭), মোহাম্মদ শান্ত (২৪), মোহাম্মদ সামস্ (১৬) ও মোহাম্মদ স্বাধীন (১৬)।
 
অভিযোগ সূত্রে জানা যায়, ফয়সাল গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ থেকে কোভিড-১৯ ভ্যাকসিন নিয়ে স্কুলের রিজার্ভ করা বাসে বাড়ি ফিরছিল। পথে গড়মাটি এলাকায় হঠাৎ বাস থামিয়ে অভিযুক্তর লোহার রড দিয়ে ফয়সালকে পিটিয়ে জখম করে। এসময় বাধা দিতে গেলে তার সহপাঠীদেরও মারধর করা হয়। পরে খবর পেয়ে প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীন অন্য শিক্ষকদের সঙ্গে নিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ফয়সালের বাবা জহুরুল হক বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website