ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু - দৈনিকশিক্ষা

ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার শাহাজাহানপুর উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মোহাম্মাদ লিমন (২২) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে শাহাজাহানপুরের বি-ব্লক ফিলিং স্টেশনের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

মোহাম্মদ লিমন শাহাজাহানপুরের ডেমাজানী ইউনিয়নের কাটাবাড়ী গ্রামের পুলিশ কর্মকর্তা মোহাম্মাদ নুরুজ্জামানের ছেলে। তিনি ঢাকার হাবিবুল্লাহ বাহার কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার পরে উপজেলার বি-ব্লক ফিলিং স্টেশনের সামনে মহাসড়কে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক মোটরসাইকেল আরোহী লিমনকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) এ কে এম বানিউল আলম বলেন, মরদেহটি আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। সেই সঙ্গে ট্রাকটি শনাক্তে আমরা কাজ করছি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0031490325927734