ট্রাকচাপায় প্রাণ হারালেন শিক্ষক - মাদরাসা - দৈনিকশিক্ষা

ট্রাকচাপায় প্রাণ হারালেন শিক্ষক

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকচাপায় এক শিক্ষক নিহত হয়েছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলা সদরের কুট্টাপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন (৪৫) ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভূবন গ্রামের আবদুল হাফিজের ছেলে। তিনি আখাউড়ার দরখার আলিয়া মাদরাসার ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক ছিলেন। তাঁর স্ত্রী সুলেমা বেগম ভূবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে দেলোয়ার হোসেন নিজ বাড়ি থেকে বের হয়ে জেলা সদর হয়ে কর্মস্থলের দিকে যাচ্ছিলেন। এদিকে জেলা শহরে বিএনপি ও ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে প্রশাসন আজ সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ জারি করে। এমন অবস্থায় জেলা সদরগামী সব ধরনের যাত্রীবাহী পরিবহন বন্ধ ছিল। এতে বিপাকে পড়েন লোকজন। 

যাত্রীবাহী কোনো পরিবহন না পেয়ে আজ বেলা ১১টার দিকে দেলোয়ার হোসেন হেঁটে কুট্টাপাড়া মোড় থেকে বিশ্বরোড মোড়ের দিকে যাচ্ছিলেন। এ সময় পণ্যবাহী একটি ট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাঁকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে বেলা একটার দিকে তিনি মারা যান।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল আলম বলেন, লাশ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় মহাসড়ক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website