ট্রাকচাপায় শিক্ষা কর্মকর্তা নিহত - Dainikshiksha

ট্রাকচাপায় শিক্ষা কর্মকর্তা নিহত

খুলনা প্রতিনিধি |

খুলনার দাকোপ উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুম বিল্লাহ (৪৫) ট্রাকচাপায় নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে অফিসে যাওয়ার সময় বটিয়াঘাটা উপজেলার সাচিবুনিয়া এলাকার বিশ্বরোড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

মাসুম বিল্লাহ

দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবদুল ওয়াদুদ  বলেন, সাচিবুনিয়া এলাকায় হেঁটে রাস্তা পার হওয়ার সময় বালু বোঝাই একটি ট্রাক মাসুম বিল্লাহকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি জানান, মাসুম বিল্লাহ দাকোপ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, মরদেহ লবনচরা থানা পুলিশ উদ্ধার করেছে।

 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0067780017852783