ট্রেনের ধাক্কায় পিকনিক বাসের ৮ শিক্ষার্থী আহত - Dainikshiksha

ট্রেনের ধাক্কায় পিকনিক বাসের ৮ শিক্ষার্থী আহত

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রামের সীতাকুন্ড পৌরসদরের ইকোপার্ক রেলক্রসিংয়ের উপর ফেনী থেকে আসা মাদ্রাসা শিক্ষার্থীদের পিকনিকের একটি বাসে ট্রেনের ধাক্কায় কমপক্ষে ১৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৮ জন শিক্ষার্থী ও বাকিরা তাদের অভিভাবক।  বুধবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলেন-ফারজানা আক্তার মুন্নি (১৫), মুজাহিদ (১০), আবুল হাসেম (১৬), শাহেদ হাসান (১৫), আব্দুল আউয়াল (১৫), ফয়সাল আহম্মেদ (১২), ইমন (১১) এবং মঈন উদ্দিন (১১)। 

অভিভাবকদের মধ্যে আহত আছেন-দাউদ (৪৫), শিরিন আক্তার কমলা (৪৫), মনোয়ারা বেগম (৫০), মোরশেদা আক্তার (৪০) এবং মাসুদা বেগম (৪০)।

চট্টগ্রামের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, দুপুর ২টার দিকে বাসটি সীতাকুন্ড ইকোপার্ক রেলক্রসিং অতিক্রমের সময় ঢাকা থেকে আসা চট্টগ্রামমুখী আন্তঃনগর এক্সপ্রেস বাসটির পেছনদিকে ধাক্কা দেয়। এতে ১৩ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি দ্রুত সরিয়ে নেওয়ায় দুই ঘন্টা পর ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল শুরু হয়।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0040838718414307