ডিজিএফআই ডিজি পরিচয়ে হোটেল রাত্রীযাপন, ভাড়া চাইতেই ধরা - বিবিধ - দৈনিকশিক্ষা

ডিজিএফআই ডিজি পরিচয়ে হোটেল রাত্রীযাপন, ভাড়া চাইতেই ধরা

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর একটি আবাসিক হোটেল থেকে ডিজিএফআইয়ের ডাইরেক্টর জেনারেল পরিচয় দেওয়া এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে হোটেল কর্তৃপক্ষ। বুধবার (১৩ অক্টোবর) মোটেল চিসতি নামের একটি হোটেল কর্তৃপক্ষ ওই ব্যাক্তিকে পুলিশে দেয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়েছে।

 

স্থানীয়র জানান, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় গাইবান্ধা জেলার সদর উপজেলার মুন্সীপাড়া গ্রামের মৃত সামসুল আলমের ছেলে ওবাইদুস সাত্তার (৩৭) চিসতি আবাসিক হোটেলে নিজেকে ডাইরেক্টর জেনারেল ডিজিএফআই পরিচয় দেন ও গোয়েন্দা সংস্থার কাজে নওগাঁয় আসছেন বলে ২০৩ নং রুমে রাত্রীযাপন করেন। বুধবার দুপুর সাড়ে ১২ টায় রুম থেকে বের হয়ে যাওয়ার সময় হোটেল কর্তৃপক্ষ ভাড়া চাইলে উত্তরে তিনি বলেন ডিসি সাহেবের সাথে মিটিং শেষ করে ভাড়া দিয়ে যাবো। তাৎক্ষণিক হোটেল কর্তৃপক্ষ তার আইডি কার্ড চাইলে নানান অজুহাত দেখাতে শুরু করেন।

তার কথায় কর্তৃপক্ষের সন্দেহ হলে থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে, নওগাঁ সদর মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে জিজ্ঞেসাবাদের জন্য তাকে থানায় নিয়ে আসে।

সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল দৈনিক শিক্ষাডটকমকে বলেন, তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

please click here to view dainikshiksha website