ডিমলা ইসলামিয়া কলেজের প্রভাষক আফিউলের এমপিও বাতিলের নির্দেশ - দৈনিকশিক্ষা

ডিমলা ইসলামিয়া কলেজের প্রভাষক আফিউলের এমপিও বাতিলের নির্দেশ

ডিমলা প্রতিনিধি |

ডিমলা ইসলামিয়া কলেজের প্রভাষক আফিউলের ইসলামের এমপিও বাতিলের নির্দেশ দেয়া হয়েছে। গত ২৭ আগস্ট ‘দৈনিক শিক্ষা’য় ‘টাকার বিনিময়ে জাল সনদে এমপিওভুত্তির অভিযোগ’ শীর্ষক একটি প্রতিবেদনের ভিত্তিতে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এ পদক্ষেপ নেয়। প্রতিবেদনটি প্রকাশিত হওয়ার পর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চল-এর উপপরিচালক (ভারপ্রাপ্ত) আকতারুজ্জামান ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ বরাবর একটি চিঠি পাঠান। পরে নিয়োগ বিধিমালা ও উক্ত শিক্ষকের  সনদপত্র পর্যালোচনা করে দেখা যায়, নিয়োগটি ত্রুটিপূর্ণ।

সংশ্লিষ্ট বিষয়গুলোর ব্যাপারে প্রতিষ্ঠান প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জেলা শিক্ষা অফিসারের নিশ্চিত হওয়ার পর উক্ত প্রভাষকের এমপিও বাতিল করা আবশ্যক বোধ হওয়ায় তার বেতন উত্তোলন না করে এমপিও শিট হতে তার নাম কর্তন করার অনুরোধ জানানো হয়।

এ বিষয়ে অধ্যক্ষের সঙ্গে কথা বলতে চাইলে অধ্যক্ষ প্রথমে  নানা টালবাহানা দেখিয়ে পরে বলেন, তিনি অসুস্থ। পরে কথা বলবেন। উপজেলা মাধ্যমিক অফিসারের সঙ্গে কথা বললে তিনি জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি খুঁটিয়ে দেখেছেন। অধ্যক্ষকে চিঠির মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে, পরবর্তী বিল করার আগে মো: আফিউল ইসলামের নাম বিল শিট থেকে কর্তনের আবেদন করার নির্দেশ দিয়েছে।  এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক মো: আফিউল ইসলামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

 

সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন - dainik shiksha চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বেসরকারি শিক্ষকদের বদলির উদ্যোগ স্থগিতের নেপথ্যে - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলির উদ্যোগ স্থগিতের নেপথ্যে শিক্ষাখাতে অপপ্রচারে ভূয়া অভিভাবক ফোরাম, জাল সনদের অধ্যক্ষ - dainik shiksha শিক্ষাখাতে অপপ্রচারে ভূয়া অভিভাবক ফোরাম, জাল সনদের অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0064840316772461