ডে কেয়ার চালু করলো ব্র্যাক ইউনিভার্সিটি - দৈনিকশিক্ষা

ডে কেয়ার চালু করলো ব্র্যাক ইউনিভার্সিটি

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : ‘আদর’ নামে ডে কেয়ার সেন্টার চালু করেছে ব্র্যাক ইউনিভার্সিটি। কর্মীবান্ধব পরিবেশ তৈরির প্রতিশ্রুতি পূরণে এটি ব্র্যাক ইউনিভার্সিটির একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ। অফিস চলাকালে এই ডে কেয়ার সেন্টারে ব্র্যাক ইউনিভার্সিটির কর্মীদের শিশুদের সার্বিক যত্ন নেয়া হবে। 

মঙ্গলবার মেরুল বাড্ডার নতুন ক্যাম্পাসে আনুষ্ঠানিকভাবে এ ডে কেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিভার্সিটির অফিস অফ কমিউনিকেশন্স থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

ব্র্যাক ইউনিভার্সিটি জানিয়েছে, ভারপ্রাপ্ত উপাচার্য সৈয়দ মাহফুজুল আজিজসহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিউম্যান রিসোর্স এর ডিরেক্টর রিফাত সুলতানা, ডিরেক্টর অফ অপারেশন্স মোহাম্মদ সাজেদুল করিম, বিএসআরএম স্কুল অফ ইঞ্জিনিয়ারিং এর ডিন প্রফেসর আরশাদ এম চৌধুরী, ডিপার্টমেন্ট অফ ইংলিশ অ্যান্ড হিউম্যানিটিজ এর চেয়ারপারসন ফেরদৌস আজিম এবং ডিরেক্টর অফ কমিউনিকেশন্স খায়রুল বাশারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-উর্ধতন কর্মকর্তা, শিশু এবং তাদের অভিভাবকরা।

সৈয়দ মাহফুজুল আজিজ তার বক্তব্যে একটি কর্মীবান্ধব পরিবেশ তৈরি এবং কর্মজীবনে ও ব্যক্তিগত জীবনের ভারসাম্য আনতে ডে কেয়ার সেন্টারের গুরুত্ব তুলে ধরেন।

তিনি বলেন, এ ডে কেয়ার সেন্টারের উদ্বোধন করতে পেরে আমরা গর্বিত, যা কর্মীদের নানাভাবে সহযোগিতার মাধ্যমে আরো বেশি কার্যকর করে তুলতে সহায়তা করবে। আমাদের সহকর্মীদের সন্তানদের জন্য একটি সুন্দর পরিবেশ দেয়ার মাধ্যমে আমরা বিশ্ববিদ্যালয়ে সম্মান এবং সহমর্তিতার সংস্কৃতি গড়ে তুলতে চাই।

কওমি মাদরাসা নিয়ে সিদ্দিকুর রহমান খানের অনবদ্য গ্রন্থ - dainik shiksha কওমি মাদরাসা নিয়ে সিদ্দিকুর রহমান খানের অনবদ্য গ্রন্থ ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল - dainik shiksha ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল বিশ্ববিদ্যালয়ের আয়-ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত চায় ইউজিসি - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের আয়-ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত চায় ইউজিসি ১৫ শতাংশ ভ্যাট : পূর্ণাঙ্গ রায়ের অপেক্ষায় বেসরকারি বিশ্ববিদ্যালয় মালিকরা - dainik shiksha ১৫ শতাংশ ভ্যাট : পূর্ণাঙ্গ রায়ের অপেক্ষায় বেসরকারি বিশ্ববিদ্যালয় মালিকরা পরীক্ষা শুরুর আগেই উত্তরপত্রের ছড়াছড়ি, দু’জনকে জিজ্ঞাসাবাদ - dainik shiksha পরীক্ষা শুরুর আগেই উত্তরপত্রের ছড়াছড়ি, দু’জনকে জিজ্ঞাসাবাদ ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে পারেনি সুনামগঞ্জের সাড়ে ২৯ হাজার শিক্ষার্থী - dainik shiksha ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে পারেনি সুনামগঞ্জের সাড়ে ২৯ হাজার শিক্ষার্থী বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ১৫ শতাংশ ট্যাক্স দিতেই হবে: আপিল বিভাগ - dainik shiksha বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ১৫ শতাংশ ট্যাক্স দিতেই হবে: আপিল বিভাগ ছাত্রকে শাসন করায় প্রধান শিক্ষককে মারধর - dainik shiksha ছাত্রকে শাসন করায় প্রধান শিক্ষককে মারধর দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেজ দেখুন - dainik shiksha দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেজ দেখুন please click here to view dainikshiksha website Execution time: 0.0030679702758789