ডোমার সরকারি কলেজের শিক্ষককে মারধরের প্রধান আসামি গ্রেফতার - দৈনিকশিক্ষা

ডোমার সরকারি কলেজের শিক্ষককে মারধরের প্রধান আসামি গ্রেফতার

ডোমার(নীলফামারী) প্রতিনিধি |

নীলফামারীর ডোমার সরকারি ডিগ্রী মহাবিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষক সোলায়মান আলীকে মারধর করার মূলহোতা ওই কলেজের বখাটে ছাত্র শান্ত রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ সেপ্টেম্বর) দিবাগত গভীররাতে ডোমার থানা পুলিশ ঠাকুরগাঁও শহরের একটি বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শান্ত ডোমার কলেজ পাড়ার মাছ বিক্রেতা লিটন রহমানের ছেলে।

গত ৭ সেপ্টম্বর দুপুরে ডোমার সরকারি কলেজের প্রভাষক সোলায়মান আলীকে বখাটে ছাত্র শান্ত ও সৈকতের নেতৃত্বে প্রায় ১৬/১৭ জন ছাত্র মিলে মারধর করে। এ সময় কলেজের আরেক শিক্ষক আব্দুল মালেক এগিয়ে এসে সোলায়মানকে উদ্ধারের চেষ্টা করলে তাকেও মারধর করে বখাটে ছাত্ররা। এ ঘটনায় ওইদিনই থানায় মামলা হলে পুলিশ মামলটি গুরুত্ব সহকারে নিয়ে ঘটনার সাথে জড়িত তিনজন ছাত্রকে আটক করেছিল। গতকাল রাতে এই মামলার মূল আসামী শান্তকেও আটক করা হলো। এ ঘটনায় এ পর্যন্ত চারজন ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ডোমার থানার এসআই মো. রেজাউল করিম বখাটে ছাত্র শান্তকে আটকের বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, ঘটনার সাথে জড়িত সকলকেই আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।
ডোমার থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শিক্ষককে মারধর করায় আমরা সকলেই লজ্জিত। মামলার আসামী এবং এর সাথে জড়িত সকলকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0036590099334717