ড. ফিরোজ এর ওপর হামলার ঘটনায় মানববন্ধন শিক্ষক সমিতির - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

ড. ফিরোজ এর ওপর হামলার ঘটনায় মানববন্ধন শিক্ষক সমিতির

নোবিপ্রবি প্রতিনিধি |

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা সাবেক স্পিকার আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ও মাইক্রোবায়োলজি বিভাগের ড. ফিরোজের ওপর ন্যক্কারজনক হামলার প্রতিবাদে ও দুষ্কৃতকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবিতে মানববন্ধন করেছে নোবিপ্রবি শিক্ষক সমিতি। মঙ্গলবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষক সমিতির সভাপতি ড. গাজী মো. মহসীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম, ট্রেজারার ফারুক উদ্দীন, রেজিস্ট্রার মমিনুল হক, প্রক্টর নেওয়াজ মু. বাহাদুর, ফার্মেসী বিভাগের প্রফেসর ড. সেলিম হোসেন, প্রফেসর ড. শফিকুল ইসলাম এবং সালাম হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট কাউসার হোসেন।

মানববন্ধনে বক্তারা ড. ফিরোজ আহমেদ এর ওপর ন্যক্কারজনক হামলার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। হামলার বিচার চেয়ে পাঁচ কার্যদিবস সময় বেধে দেন শিক্ষকরা। পাঁচ কার্যদিবসের মধ্যে তদন্ত কমিটির রিপোর্টের আলোকে বিচার কার্যক্রম জোরদার না হলে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দেবেন তাঁরা।

এর আগে গত শনিবার রাতে নোবিপ্রবি সালাম হলে ধূমপানকে কেন্দ্র ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম রবিন এবং সাধারণ সম্পাদক এস এম ধ্রুব'র অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। রোববার রাতে একই ঘটনার জের ধরে আবার সংঘর্ষ হলে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন মালেক উকিল হলের প্রভোস্ট ড. ফিরোজ। এ সময় গুরুতর আহত হন তিনি।

হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি - dainik shiksha হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু - dainik shiksha স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু রাস্তা ছাড়লেন সাত কলেজের শিক্ষার্থীরা, যান চলাচল শুরু - dainik shiksha রাস্তা ছাড়লেন সাত কলেজের শিক্ষার্থীরা, যান চলাচল শুরু শিক্ষক নেতা বাশারকে উচ্ছেদে শিক্ষা ভবনের সেই চিঠি, পদবি নিয়েও প্রতারণা - dainik shiksha শিক্ষক নেতা বাশারকে উচ্ছেদে শিক্ষা ভবনের সেই চিঠি, পদবি নিয়েও প্রতারণা যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী - dainik shiksha যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী এনসিটিবির ওয়েবসাইট ও ইমেইল হ্যাক করে সব স্কুলে চিঠি - dainik shiksha এনসিটিবির ওয়েবসাইট ও ইমেইল হ্যাক করে সব স্কুলে চিঠি পেছাচ্ছে না ৪০-৪২তম বিসিএস পরীক্ষার সময় - dainik shiksha পেছাচ্ছে না ৪০-৪২তম বিসিএস পরীক্ষার সময় ১৭ মে ঢাবির হল খোলার আগে পরীক্ষার সূচি নয় - dainik shiksha ১৭ মে ঢাবির হল খোলার আগে পরীক্ষার সূচি নয় এমপিওভুক্ত করা হবে আরো ৬৬১ শিক্ষককে - dainik shiksha এমপিওভুক্ত করা হবে আরো ৬৬১ শিক্ষককে please click here to view dainikshiksha website