ঢাকার স্কুলে ক্রিস গেইল (ভিডিও) - ভিডিও এ্যালবাম - Dainikshiksha

ঢাকার স্কুলে ক্রিস গেইল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

মাদককে ‘না’ বলার আহ্বান নিয়ে ক্যারিবীয় ক্রিকেট সুপারস্টার ও বিপিএল এ রংপুর রাইডার্সের খেলোয়াড় ক্রিস গেইল 

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) রাজধানীর ম্যাপল লিফ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে সচেতনতামূলক এক অনুষ্ঠানে অংশ নেন। ‘মাদককে না বলুন’ শীর্ষক ওই সেমিনারে শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক’শ শিক্ষার্থী উপস্থিত ছিলো।

ক্রিস গেইল শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘মাদক জীবন নষ্ট করে দেয়। তোমরা যারা স্কুলে পড় তারা এটা থেকে দূরে থাকবে। তবেই জীবনে সাফল্য পাবে। আমার মতো সুস্বাস্থ্যের অধিকারী হতে পারবে। অভিভাবকদের প্রতি অনুরোধ জানান, সন্তান কোথায় যায়, কি করে সব কিছুর খোঁজ রাখার। সব সময় সন্তানের সাথে বন্ধুর মতো আচরণ করার পরামর্শ দেন তিনি। তাহলে সন্তানরা আর ভুল পথে যাওয়ার সুযোগ পাবে না বলে মন্তব্য করেন তিনি। 

খেলার মাঠে বিনোদন দেয়া গেইল, মঞ্চেও নেচে গেয়ে মাতিয়ে রাখেন ঘন্টাধিকালের অনুষ্ঠানের পুরোটা সময়। শিক্ষার্থীদের সাথে তিনি সেলফিও তুলেছেন। শিক্ষার্থীদের জন্য অনুষ্ঠানটি ছিলো বিরল এক সুযোগ। গেইলকে সরাসরি প্রশ্ন করতে পেরেছে অনেকেই।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website